• *** জাতীয় *** অশান্তি তৈরি করলে রাজপথে জবাব দেওয়া হবে: বিদ্যুৎ প্রতিমন্ত্রী  *** কমেছে পেঁয়াজ-মুরগি-সবজির দাম, স্বস্তিতে ক্রেতারা *** সৌদি পৌঁছেছেন ৬৭১০৫ হজযাত্রী *** সারাদেশ *** ২ সপ্তাহের মধ্যেই বিদ্যুৎ স্বাভাবিক, না হলে ক্ষমা করে দিয়েন: পরিকল্পনামন্ত্রী *** কুরবানির হাট মাতাতে আসছে কোটি টাকার ‘যুবরাজ’ *** সারাবিশ্ব *** বিমান বিধ্বস্তের ৪০ দিন পর আমাজন থেকে উদ্ধার ৪ শিশু *** দক্ষিণ সোমালিয়ায় মর্টার শেল বিস্ফোরণে দুই শিশুসহ অন্তত ২৭ জন নিহত হয়েছেন *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 


জাপা চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি হলেন  দেলোয়ার জালালী

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ১৪ অক্টোবর ২০২০ ১২:০২

খন্দকার দেলোয়ার জালালী (ছবি: ফেইসবুক)

নিজস্ব প্রতিবেদক:

ডেপুটি প্রেস সেক্রেটারি থেকে পদোন্নতি পেয়ে এবার জাতীয় পার্টি চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি হলেন খন্দকার দেলোয়ার জালালী।

বুধবার (১৪ অক্টোবর) দলটির পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের দেলোয়ার জালালীকে প্রেস সেক্রেটারি-০২ হিসেবে পদোন্নতি প্রদান করেছেন।

জাপা চেয়ারম্যান জিএ কাদের স্বাক্ষরিত এই আদেশ ইতোমধ্যেই কার্যকর হয়েছে।

উল্লেখ্য, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও প্রয়াত রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ খন্দকার দেলোয়ার জালালীকে ডেপুটি প্রেস সেক্রেটারি হিসেবে নিয়োগ দেন। সফলভাবে দীর্ঘদিন এই দায়িত্ব পালনের পর তাকে পদোন্নতি দেয়া হলো।

পটুয়াখালীর সন্তান দেলোয়ার জালালী ইতোপূর্বে এসএ টেলিভিশনসহ বেশ  কয়েকটি ইলেক্ট্রনিক, প্রিন্ট ও অনলাইন গণমাধ্যমে কাজ করেছেন। মিয়ানমারের রাখাইনে রোহিঙ্গাদের ওপর নির্মম নির্যাতনের চিত্র নিয়ে দেলোয়ার জালালীর বই “রক্তাক্ত রাখাইন” ২০১৯ সালের অমর একুশে গ্রন্থমেলায় প্রকাশিত হয়েছে।

পটুয়াখালী শহরের কালিকাপুর এলাকার বিশিষ্ট সমাজ সেবক প্রয়াত খন্দকার জালাল উদ্দিনের ৯ সন্তানের মধ্যে দেলোয়ার জালালী অষ্টম।

এনএফ/এমকে/২০২০



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

এই বিভাগের জনপ্রিয় খবর
Top