• *** জাতীয় *** অশান্তি তৈরি করলে রাজপথে জবাব দেওয়া হবে: বিদ্যুৎ প্রতিমন্ত্রী  *** কমেছে পেঁয়াজ-মুরগি-সবজির দাম, স্বস্তিতে ক্রেতারা *** সৌদি পৌঁছেছেন ৬৭১০৫ হজযাত্রী *** সারাদেশ *** ২ সপ্তাহের মধ্যেই বিদ্যুৎ স্বাভাবিক, না হলে ক্ষমা করে দিয়েন: পরিকল্পনামন্ত্রী *** কুরবানির হাট মাতাতে আসছে কোটি টাকার ‘যুবরাজ’ *** সারাবিশ্ব *** বিমান বিধ্বস্তের ৪০ দিন পর আমাজন থেকে উদ্ধার ৪ শিশু *** দক্ষিণ সোমালিয়ায় মর্টার শেল বিস্ফোরণে দুই শিশুসহ অন্তত ২৭ জন নিহত হয়েছেন *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 


নোয়াখালীর কোম্পানীগঞ্জে অনির্দিষ্টকালের হরতাল চলছে

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০২১ ০৯:৫০

নোয়াখালীর কোম্পানীগঞ্জে অনির্দিষ্টকালের হরতাল চলছে

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় অনির্দিষ্টকালের হরতালের ঘোষণা দিয়েছেন বাংলাদেশ আ'লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) ভোর ৬টা থেকে অনির্দিষ্টকালের এ হরতাল শুরু হয়েছে। সকাল থেকে বসুরহাট পৌরসভা এলাকায় কোনো যানবাহন চলাচল করছে না। অধিকাংশ দোকানপাটও বন্ধ রয়েছে।

এর আগে সন্ধ্যা ৭টার দিকে নোয়াখালী জেলা প্রশাসক মো. খোরশেদ আলম খান, পুলিশ সুপার মো. আলমগীর, কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনি, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রবিউল হককে প্রত্যাহার এবং কোম্পানীগঞ্জের চরকাঁকড়া ইউনিয়নের আ'লীগ নেতা (সন্ত্রাসী) ফখরুল ইসলাম সবুজ, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, ফখরুল ইসলাম রাহাতকে গ্রেপ্তারের দাবিতে নেতাকর্মীদের নিয়ে কোম্পানীগঞ্জ থানার সামনে অবস্থান নিয়ে থানা ঘেরাও ও অবরুদ্ধ করেন মির্জা কাদের।

জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় টেকেরবাজারে আওয়ামী লীগ নেতা ফখরুল ইসলাম সবুজ তার কিছু অনুসারীকে নিয়ে আবদুল কাদের মির্জার বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেন। সমাবেশে সবুজ মেয়র মির্জার বিরুদ্ধে অশালীন বক্তব্য দেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফখরুল ইসলাম সবুজকে আটক করে পরে ছেড়ে দিয়েছে, এমন খবর ছড়িয়ে পড়লে নিজের নেতাকর্মীদের নিয়ে থানা ঘেরাও করেন কাদের মির্জা। বিক্ষোভকারীরা থানার সামনের সড়কসহ পৌরসভার কয়েকটি সড়ক বাঁশ দিয়ে বন্ধ করে দিয়েছে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

এই বিভাগের জনপ্রিয় খবর
Top