• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মেট্রো ওয়াশিংটন যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হলেন আজিম

ওয়াশিংটন থেকে | প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০২০, ১৫:৫৫

ছবি: আজাহার উদ্দিন আজিম

মেট্রো ওয়াশিংটন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক সর্বজিত দাস তূর্য বাংলাদেশ সফরে যাওয়ায় সংগঠনের যুগ্মসাধারণ সম্পাদক আজাহার উদ্দিন আজিমকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে।

তিনি দীর্ঘদিন যাবত মেট্রো ওয়াশিংটন আওয়ামী যুবলীগের যুগ্মসাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছে ছাত্র রাজনীতিতে সফল এই আওয়ামী কর্মী ।

সর্বজিত দাস তূর্য বলেন, সবরকম নিয়ম কানুন মেনেই আজাহার উদ্দিন আজিমকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে।

ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজাহার উদ্দিন আজিম কে এ ব্যাপারে প্রশ্ন করলে তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে আমার উপর অর্পিত দায়িত্ব আমি সঠিকভাবে পালন করার জন্য সচেষ্ট থাকব। তিনি দেশবাসীর দোয়া কামনা করেন।

এনএফ৭১/আরআর/২০২০




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top