• জাতীয়: দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণের লক্ষ্যে সম্ভাব্যতা সমীক্ষা হয়েছে: ওবায়দুল কাদের *** কানাডা সফরে গেলেন বিমান বাহিনী প্রধান *** ডেঙ্গু আক্রান্ত আরও ১৮ জন হাসপাতালে ভর্তি *** আজ ইভ টিজিং প্রতিরোধ দিবস *** সারাদেশ: কিশোরগঞ্জে হাওরে নৌকাডুবে ৩ জন নিখোঁজ *** তিন হাজার কেজি আম নিয়ে যাত্রা শুরু ম্যাংগো স্পেশাল ট্রেনের *** রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যা মামলার চার্জশিট দাখিল *** সারাবিশ্ব: ইউক্রেন যুদ্ধে প্রায় ৩০০ শিশু নিহত *** ইউক্রেনের যুদ্ধে সাবেক ব্রিটিশ সেনা নিহত *** নতুন প্রজাতির ডাইনোসরের জীবাশ্ম পাওয়া গিয়েছে *** খেলা: জোড়া সেঞ্চুরি করেও ৫৩৯ রানে থেমে গেলো ইংল্যান্ড ইনিংস *** ভারতকে পেছনে ফেলল পাকিস্তান *** নিয়োগ বিজ্ঞপ্তি: newsflash71 ব্রডকাস্ট জার্নালিস্ট পদে চাকরি দিচ্ছে ; আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected], যোগাযোগঃ 01515634891 *** ঘোষণা: সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 


বাংলাদেশি গৃহকর্মী হত্যায় এক সৌদি নাগরিকের মৃত্যুদণ্ড

ইন্টারন্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০২১ ১০:১৬

বাংলাদেশি গৃহকর্মী হত্যায় এক সৌদি নাগরিকের মৃত্যুদণ্ড

বাংলাদেশি গৃহকর্মী হত্যায় আয়েশা আল জিজানী নামের ১ সৌদি নাগরিকের মৃত্যুদণ্ড দিয়েছে দেশটির আদালত।

একই ঘটনায় আয়েশার স্বামী বাসেম সালেম ও পুত্র ওয়ালীদকে জেল দেওয়া হয়েছে। সৌদি আরবে বাংলাদেশ দূতাবাস এ তথ্য নিশ্চিত করেছে।

রোববার (১৪ ফেব্রুয়ারি ) সৌদি আরবের স্থানীয় আদালতে এ রায় ঘোষণা করা হয়েছে।

বাংলাদেশি সেই গৃহকর্মীর নাম আবিরন বেগম। মৃত্যুদণ্ডপ্রাপ্ত আয়েশা আবিরনের গৃহকর্ত্রী ছিলেন। আয়েশার ছেলে ওয়ালিদকে ৭ মাসের জেল দেওয়া হয়েছে এবং তাকে কিশোর সংশোধন কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে। আয়েশার স্বামীর বিভিন্ন মেয়াদে জেল ও জরিমানা করা হয়েছে।

এনএফ৭১/আরএইচ/২০২১




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top