• জাতীয়: মুফতি কাজী ইব্রাহিমকে আটক করেছে ডিবি *** সময়মতো সব পরীক্ষা সম্পন্ন করা যাবে: শিক্ষামন্ত্রী *** বিএফইউজে নির্বাচন স্থগিত করলো হাইকোর্ট *** কবি শেখ ফজলল করিমের ৮৫তম মৃত্যুবার্ষিকী আজ *** সিনহা হত্যা মামলার চতুর্থ দফা সাক্ষ্যগ্রহণ আজ *** প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন আজ *** প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ই-পোস্টার প্রকাশ *** দেশে পৌঁছেছে ফাইজারের আর ২৫ লাখ ডোজ টিকা *** সারাদেশ: মমেকে ২৪ ঘণ্টা মৃত্যু হয়েছে ৪ জনের *** রামেকে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৬ জনের *** সারাবিশ্ব: আবারও ব্যালিস্টিক মিসাইল ছুড়লো উত্তর কোরিয়া *** ৩টি ভিন্ন হামলায় নাইজেরিয়ায় নিহত অন্তত ৫৭ *** সুইডেনের আবাসিক ভবনে বিস্ফোরণ *** ফ্রান্সের প্রেসিডেন্টের গায়ে আবারও ডিম নিক্ষেপ *** বিশ্বে একদিনে করোনায় মৃত্যু ৫ হাজারের বেশি *** ৩টি ভিন্ন হামলায় নাইজেরিয়ায় নিহত অন্তত ৫৭ *** খেলাধুলা: প্রধানমন্ত্রীর জন্মদিনে সাকিবের শুভেচ্ছা *** কলকাতার একাদশে ফিরছেন সাকিব *** হার্ট অ্যাটাক করেছেন ইনজামাম *** দেশে ফিরেছে জাতীয় মহিলা ফুটবল দল *** ঘোষণা: সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/ পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 ***


চন্দ্রিমা উদ্যানে সংঘর্ষের ঘটনায় গ্রেপ্তার ৪০

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৮ আগস্ট ২০২১ ১৬:৫১; আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২১ ১৫:৩৪

চন্দ্রিমা উদ্যানে সংঘর্ষের ঘটনায় গ্রেপ্তার ৪০

জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে গিয়ে রাজধানীর চন্দ্রিমা উদ্যানে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনায় ৪০ জনকে গ্রেফতার করা হয়েছে। একইসঙ্গে তিনটি মামলাও হয়েছে।

এর মধ্যে পুলিশ বাদী হয়ে একটি মামলা করেছে। অন্য দুটি মামলা করেছে মেট্রোরেল কর্তৃপক্ষ।

মামলা হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম মুন্সী। তিনি বলেন, মঙ্গলবার রাতে পুলিশ একটি মামলা করে। এছাড়া আজ বুধবার মেট্রোরেল কর্তৃপক্ষ আরও দুটি মামলা করেছে।

সাংবাদিকদের তিনি আরও জানান, চন্দ্রিমা উদ্যানে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে সংঘর্ষের ঘটনায় ডিএমপির তেজগাঁও বিভাগের ডিসি ও আমিসহ বেশ কয়েকজন কর্মকর্তা ও পুলিশ আহত হন। এই তিন মামলায় ৪০ নেতাকর্মীকে গ্রেপ্তার দেখানো হয়েছে। এসব মামলায় শতাধিক বিএনপি নেতাকর্মীকে আসামিও করা হয়েছে।

উল্লেখ্য, মঙ্গলবার ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির নবগঠিত কমিটির নেতাকর্মীদের পক্ষ থেকে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবরে শ্রদ্ধা জানানোর কর্মসূচি ছিল। সকাল ১০টার দিকে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে ছোট ছোট মিছিল নিয়ে বিএনপি নেতাকর্মীরা চন্দ্রিমা উদ্যানের পূর্ব পাশে জমায়েত হতে থাকেন।

এরপর উদ্যানের ভেতর প্রবেশ করতে চাইলে উপস্থিত পুলিশ সদস্যরা তাদের বাধা দেন। তখন জোর করে বিএনপির নেতাকর্মীরা প্রবেশ করতে চাইলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। নেতাকর্মীদের ছত্রভঙ্গ করতে পুলিশ লাঠিচার্জ করে। বিএনপি কর্মীরাও পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। উভয়পক্ষের মধ্যে সংঘর্ষে দলটির অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়।

এনএফ৭১/২০২১




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top