• *** জাতীয় *** উপনির্বাচন উপলক্ষে ৬ আসনে ১ ফেব্রুয়ারি সাধারণ ছুটি ঘোষণা *** পথ হারিয়ে পদযাত্রা শুরু করেছে বিএনপি: ওবায়দুল কাদের *** দেশবিরোধী প্রচারে জড়িত থাকায় বন্ধ হচ্ছে ১৯১ নিউজপোর্টাল *** খালেদা জিয়ার নাইকো মামলার চার্জশুনানি ১৪ ফেব্রুয়ারি *** সারাদেশ *** এখনো বিক্রি হয়নি ‘কোটি টাকার খাট’ *** সরিষার বাম্পার ফলনের সম্ভাবনা ভোলায় *** আশুলিয়া থেকে ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব *** সারাবিশ্ব *** লিওপার্ড-আব্রাম ট্যাংক ধ্বংসে বিশেষ পুরস্কার ঘোষণা : রাশিয়া *** মেক্সিকোতে নাইটক্লাবে গোলাগুলিতে নিহত ৮ *** পেশোয়ারে মসজিদে বোমা বিস্ফোরণ, নিহত ১৭ *** খেলা *** ঢাকা ডমিনেটর্সকে হারিয়ে রংপুরের পঞ্চম জয় *** বাংলাদেশে প্রস্তুতি ম্যাচ খেলবে না ইংল্যান্ড *** বিদেশি ক্রিকেটার জোগাতে ব্যস্ত ফ্র্যাঞ্চাইজিরা *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 


বন্ধুর বাড়িতে ধর্ষণের পর স্কুলছাত্রীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৮ জানুয়ারী ২০২১ ০৬:৪৫

ছবি: নিহত আনুশকাহ নূর আমিন

রাজধানীর কলাবাগানে বন্ধুর বাড়িতে আনুশকাহ নূর আমিন নামের এক কিশোরীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় কিশোরীর বন্ধু দিহানকে আটক করেছে পুলিশ। আরও তিন বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নিয়েছে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, আনুশকাহ মাস্টারমাইন্ড স্কুলের ও লেভেলের ছাত্রী ছিল। বন্ধুর সঙ্গে দেখা করার কথা বলে দুপুর ১২টার দিকে বাসা থেকে বের হয়। পরে ডলফিন গলিতে এক বন্ধুর বাসায় যায়। সেখানে ওই ছাত্রী অসুস্থ হয়ে পড়লে দিহান তার তিন বন্ধুকে ফোন করে এনে তাকে হসপিটালে নিয়ে গেলে হসপিটালের কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. সাজ্জাদুর রহমান নিউজফ্ল্যাশ৭১ কে বিষয়টি নিশ্চিত করে জানান, হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠান।

এঘটনায় ওই ছাত্রীর মৃত্যুর পর তার বন্ধুসহ তিন কিশোরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। যে বন্ধুর বাড়িতে ওই কিশোরীর মৃত্যু হয়েছে, সেই কিশোরকে জিজ্ঞাসাবাদে জানা যায় তাদের মধ্যে প্রেমের সর্ম্পক ছিল। সেদিন তাদের মধ্যে দৈহিক সম্পর্ক ঘটেছে।

তিনি আরও জানান, ময়নাতদন্তের প্রতিবেদন না পাওয়া পর্যন্ত মৃত্যুর বিষয়ে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। তবে ধর্ষণের বিষয়টিও মাথায় রেখে সব ধরনের নমুনা রাখা হয়েছে। আমরা সব দিক বিবেচনায় এনে তদন্ত করছি।

কিশোরীর পরিবারের অভিযোগ, ধর্ষণের পর হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় কিশোরীর পরিবারের পক্ষ থেকে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এনএফ৭১/জেএস/২০২১




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top