• *** জাতীয় *** উপনির্বাচন উপলক্ষে ৬ আসনে ১ ফেব্রুয়ারি সাধারণ ছুটি ঘোষণা *** পথ হারিয়ে পদযাত্রা শুরু করেছে বিএনপি: ওবায়দুল কাদের *** দেশবিরোধী প্রচারে জড়িত থাকায় বন্ধ হচ্ছে ১৯১ নিউজপোর্টাল *** খালেদা জিয়ার নাইকো মামলার চার্জশুনানি ১৪ ফেব্রুয়ারি *** সারাদেশ *** এখনো বিক্রি হয়নি ‘কোটি টাকার খাট’ *** সরিষার বাম্পার ফলনের সম্ভাবনা ভোলায় *** আশুলিয়া থেকে ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব *** সারাবিশ্ব *** লিওপার্ড-আব্রাম ট্যাংক ধ্বংসে বিশেষ পুরস্কার ঘোষণা : রাশিয়া *** মেক্সিকোতে নাইটক্লাবে গোলাগুলিতে নিহত ৮ *** পেশোয়ারে মসজিদে বোমা বিস্ফোরণ, নিহত ১৭ *** খেলা *** ঢাকা ডমিনেটর্সকে হারিয়ে রংপুরের পঞ্চম জয় *** বাংলাদেশে প্রস্তুতি ম্যাচ খেলবে না ইংল্যান্ড *** বিদেশি ক্রিকেটার জোগাতে ব্যস্ত ফ্র্যাঞ্চাইজিরা *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 


রবিনহোর ধর্ষণের সাজা ৯ বছরই বহাল

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০২০ ০১:৫২

স্পোর্টস ডেস্ক:

ব্রাজিলিয়ান তারকা রবিনহোর বিরুদ্ধে ২০১৩ সালে এসি মিলান ক্লাবে খেলার সময় আলবেনীয় বংশোদ্ভূত ২৩ বছর বয়সী এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণের সঙ্গে জড়িত থাকার অভিযোগ উঠেছিল। ২০১৭ সালে অপরাধ প্রমাণিত হওয়ায় তাকে ৯ বছর জেলের সাজা দেন ইতালির আদালত। বিষয়টি নিশ্চিত করে আন্তর্জাতিক সংবাদমাধ্যম ফক্স স্পোর্টস ও এএনএসএ।

সেই রায়ের পর জেলের শাস্তি এড়াতে ইতালি গিয়ে খেলার সিদ্ধান্ত থেকে সরে আসেন রবিনহো। তবে শাস্তি এড়াতে পারলেও ব্রাজিলের ফুটবলে আর ঠাঁই হচ্ছে না এ তারকার।

সান্তোস এই ধর্ষণকাণ্ডের জেরে রবিনহোর সঙ্গে করা সব চুক্তি বাতিল করে দেয়। জাতীয় দলের কথা তো ভাবনার বাইরে এবং বলতে গেলে ব্রাজিলের ফুটবল ইতিহাসে জ্বলে ওঠতেই ঝরে পড়ল রবিনহো। যদিও শুরু থেকেই নিজেকে নিরপরাধ দাবি করে আসছেন তিনি।

গত অক্টোবরে ইনস্টাগ্রাম পোস্টে রবিনহো লিখেছিলেন- আমি যদি কারও ঝামেলার কারণ হয়ে থাকি, তা হলে আমার চলে যাওয়াই ভালো। এখন আমি ব্যক্তিগত ব্যাপারে মনোযোগ দেব। সান্তোসের সমর্থক এবং যারা আমাকে পছন্দ করেন, তাদের জানাতে চাই- আমি নির্দোষ, তা প্রমাণ করে ছাড়ব।

জানা গেছে, মিলান কোর্টে শাস্তি কমাতে আপিল করেছিলেন। মিলানের আদালত এই জঘন্য অপরাধে অভিযুক্তের ৯ বছর জেলের সাজাই বহাল রেখেছেন।

ক্যারিয়ারের শুরুতে মাঠে এমন সব চমক দেখিয়েছিলেন রবিনহো যে, তাকে পেলের উত্তরসূরি ভাবা হতো। মাত্র ১৯ বছর বয়সেই রিয়াল মাদ্রিদে খেলার সুযোগ পেয়ে ভাগ্যে জুটেছিল  ‘১০’ নম্বর জার্সি। কিন্তু নারীসঙ্গের লোভ  শেষ হয়ে গেলেন উদীয়মান এ ব্রাজিলিয়ান ফুটবলার।

এনএফ৭১/এবিআর/২০২০



বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top