বৃহঃস্পতিবার, ১৯ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯
  • জাতীয়: হজ নিবন্ধন চলবে ১৬-১৮ মে *** এভারেস্ট জয় করলেন বাংলাদেশি বংশোদ্ভূত আকি রহমান *** একদিনে সাড়ে ৪ হাজার ভারতীয় ভিসা ইস্যু *** বৌদ্ধবিহারে ২ কোটি টাকা অনুদান *** সারাদেশ: সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু *** ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২ *** ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২ *** সারাবিশ্ব: হোয়াইট হাউজে প্রথম কৃষ্ণাঙ্গ প্রেস সচিব *** টুইটারের শীর্ষ পদে ইলন মাস্ক নিজেই বসবেন *** সু চির ৫ বছরের কারাদণ্ডের বিরুদ্ধে সুপ্রিম কোর্টের আপিল নাকচ *** খেলা: শ্রীলঙ্কার বদলে এশিয়া কাপ আয়োজনে আগ্রহী বাংলাদেশ *** ৪২ বছরে প্রথম ইউরোপা লিগ ফাইনালে ফ্রাঙ্কফুর্ট *** নিয়োগ বিজ্ঞপ্তি: newsflash71 ব্রডকাস্ট জার্নালিস্ট পদে চাকরি দিচ্ছে ; আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected], যোগাযোগঃ 01515634891 *** ঘোষণা: সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 


রাতভর পার্টি

গ্রেপ্তার সুরেশ রায়নাসহ ৩ সেলিব্রেটি

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০২০ ০৯:৪৭

নাইট কারফিউ ভেঙে রাতভর পার্টি করতে গিয়ে গ্রেপ্তার হন ভারতের প্রাক্তন ক্রিকেটার সুরেশ রায়নাসহ ৩ সেলিব্রেটি। 

সোমবার (২১ ডিসেম্বর) রাত আড়াইটার দিকে কোভিড বিধিভঙ্গের অভিযোগে রায়না ও গুরু রানধাওয়াসহ মোট ৩৪ জনকে গ্রেপ্তার করা হয়। যদিও কিছুক্ষণের মধ্যেই তাঁকে জামিনে মুক্তি দেওয়া হয়। এ বিষয়ে নিশ্চিত করে সংবাদ প্রকাশ করেছেন ভারতীয় একাধিক একাধিক সংবাদ মাধ্যম।

সেই তালিকায় ছিলেন তিন জন সেলিব্রিটি। সুরেশ রায়নার সঙ্গেই হৃত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান এবং জনপ্রিয় র‌্যাপ গায়ক গুরু রানধাওয়াকেও গ্রেফতার করা হয় এবং জনপ্রিয় গায়ক বাদশা দ্রুত পেছনের দরজা দিয়ে পালিয়ে যান। কোভিড প্রোটোকল ভাঙার কারণেই তাঁদের আটক করা হয়েছিল বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, সুরেশ রায়না-সহ আরও ৩৪ জনকে গ্রেফতার করা হয়েছে ভারতীয় আইনবিধির ১৮৮ (সরকারি আদেশ অমান্য), ২৬৯ (সবকিছু জানা সত্ত্বেও বেআইনি ভাবে এমন কাজ করা, যা নির্দিষ্ট কোনও রোগের সংক্রমণকে বিপজ্জনক ভাবে ছড়িয়ে দিতে পারে) এবং ৩৪ (সাধারণ অভিপ্রায়কে সামনে রেখে বিভিন্ন ব্যক্তির দ্বারা সম্পাদিত আইনসমূহ) নম্বর ধারায় তাদের আটক করা হয়।

এনএফ৭১/এবিআর/আরআর/২০২০




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top