• জাতীয়: দেশে করোনায় ১ জনের মৃত্যু, শনাক্ত ২৬ *** সাবেক মন্ত্রী গোলাম মোস্তফার মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক *** কোনো রকম বিলাসিতা চলবে না : প্রধানমন্ত্রী *** আজ বিশ্ব মৃত্তিকা দিবস *** আজ হোসেন শহীদ সোহরাওয়ার্দীর ৫৯তম মৃত্যুবার্ষিকী *** সারাদেশ: নারায়ণগঞ্জে একসঙ্গে ৩ পুত্র সন্তানের জন্ম *** জয়পুরহাটে ৩শ ৩০ হেক্টর জমিতে শীতকালীন মরিচ চাষ *** গাইবান্ধা-৫ আসনের উপনির্বাচন জানুয়ারির দ্বিতীয় সপ্তাহে *** ঘরের ছিটকিনি লাগানো থাকায়,আগুনে পুড়ে ২ শিশুর মৃত্যু *** সারাবিশ্ব: কলম্বিয়ার উত্তর-পশ্চিমাঞ্চলে ভূমিধসে ২৭ জনের মর্মান্তিক মৃত্যু *** করোনা মানবসৃষ্ট ভাইরাস, দাবি উহানে কাজ করা মার্কিন গবেষকের *** জি-৭ এর সিদ্ধান্ত বিশ্বের জ্বালানি বাজারকে অস্থিতিশীল করবে *** রাশিয়ার দুটি সামরিক বিমানঘাঁটিতে বিস্ফোরণ *** খেলা: ব্রাজিল ভক্তদের নিরাশ করে আর্জেন্টিনায় যোগ দিলেন মেহজাবীন! *** হাসপাতাল থেকেই ব্রাজিলের ম্যাচ দেখছেন ফুটবল সম্রাট পেলে *** জোড়া সুসংবাদ পেল ব্রাজিল *** ব্রাজিলকে যে বার্তা দিল দক্ষিণ কোরিয়ার কো *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 


১২০০ ফুট দৈর্ঘ্যের পতাকা বানিয়ে তাক লাগিয়ে দেন ব্রাজিলের সমর্থকরা

নিশি রহমান | প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২ ১৯:০১

ব্রাজিলের ১২শ' ফুট লম্বা পতাকা

কাতার ফিফা বিশ্বকাপ ফুটবল খেলায় ইতোমধ্যে নানা অঘটন ঘটছে।প্রিয় দল নিয়ে সমর্থকদের মাঝে চলছে উৎসবের আমেজ। শহর থেকে গ্রাম, পথে-ঘাটে শোভা যাচ্ছে প্রিয় দলের পতাকা। তারই অংশ হিসেবে পাবনার প্রত্যন্ত এক গ্রামে ১২০০ ফুট দৈর্ঘ্যের পতাকা বানিয়ে হৈ চৈ ফেলে দিয়েছে ব্রাজিলের সমর্থকরা। ব্রাজিলের সমর্থকদের আশা, নেইমারের হাতে উঠবে এবারের বিশ্বকাপ ট্রফি।

কিছুদিন আগে পাবনার চাটমোহর উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের বালুদিয়ার গ্রামের আর্জেন্টিনার সমর্থকরা ৬০০ ফুট দৈর্ঘ্যের পতাকা বানিয়ে আলোচনায় আসে। তবে ব্রাজিলের সমর্থকরা ১২০০ ফুট দৈর্ঘ্যের পতাকা বানিয়ে তাক লাগিয়ে দেন।

ব্রাজিলের সমর্থক দি মোয়াজ ক্লাবের সভাপতি বলেন, তাদের প্রিয় দল ব্রাজিল ও প্রিয় খেলোয়াড় নেইমারকে ভালবেসে তারা এই পতাকা বানিয়েছেন।

ব্রাজিলের সমর্থকদের শুভ কামনা জানিয়েছে আর্জেন্টিনা সমর্থকরাও।তাদের এই উদ্যোগ ও ভালবাসাকে সাধুবাদ জানিয়েছেন গ্রামের সাধারণ মানুষ।

বৃহস্পতিবার বিকেলে গ্রামের সড়কে পতাকা নিয়ে আনন্দ মিছিল করছেন ব্রাজিল সমর্থকরা। সবার কণ্ঠে ছিল ব্রাজিল আর নেইমারের শ্লোগান। পরে র‌্যালি করে গ্রামের সড়কের পাশে সবাই মিলে টাঙিয়ে দেন ব্রাজিলের ১২০০ ফুট দৈর্ঘ্যের পতাকাটি।




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : newsflash71info@gmail.com

Top