• *** জাতীয় *** উপনির্বাচন উপলক্ষে ৬ আসনে ১ ফেব্রুয়ারি সাধারণ ছুটি ঘোষণা *** পথ হারিয়ে পদযাত্রা শুরু করেছে বিএনপি: ওবায়দুল কাদের *** দেশবিরোধী প্রচারে জড়িত থাকায় বন্ধ হচ্ছে ১৯১ নিউজপোর্টাল *** খালেদা জিয়ার নাইকো মামলার চার্জশুনানি ১৪ ফেব্রুয়ারি *** সারাদেশ *** এখনো বিক্রি হয়নি ‘কোটি টাকার খাট’ *** সরিষার বাম্পার ফলনের সম্ভাবনা ভোলায় *** আশুলিয়া থেকে ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব *** সারাবিশ্ব *** লিওপার্ড-আব্রাম ট্যাংক ধ্বংসে বিশেষ পুরস্কার ঘোষণা : রাশিয়া *** মেক্সিকোতে নাইটক্লাবে গোলাগুলিতে নিহত ৮ *** পেশোয়ারে মসজিদে বোমা বিস্ফোরণ, নিহত ১৭ *** খেলা *** ঢাকা ডমিনেটর্সকে হারিয়ে রংপুরের পঞ্চম জয় *** বাংলাদেশে প্রস্তুতি ম্যাচ খেলবে না ইংল্যান্ড *** বিদেশি ক্রিকেটার জোগাতে ব্যস্ত ফ্র্যাঞ্চাইজিরা *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 


আজ সুইজারল্যান্ডের মুখোমুখি রোনালদো

নিশি রহমান | প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০২২ ০৭:৪৬

দেখতে দেখতে ২০২২ কাতার বিশ্বকাপের আরো একটি পর্ব শেষ হয়ে যাচ্ছে। দ্বিতীয় রাউন্ডের শেষ দিন আজ। এই দিনটিতেও রয়েছে দুটি ম্যাচ। তবে শুরুর আগে সেই দুই ম্যাচের ছবি আঁকতে বসে মনের পর্দায় একটাই নামই ভাসছে—ক্রিশ্চিয়ানো রোনালদো। সোনার চেয়েও দামি পা দুটি দিয়ে ফুটবল মাঠে কত বীরত্বগাথা রচনা করেছেন! উপহার দিয়েছেন হাজারো স্মরণীয় মুহূর্ত। অবিশ্বাস্য দর্শনীয়, নানন্দিক সেই মুহূর্তগুলো ফুটবল ইতিহাসের পাতায় অবিস্মরণীয় হয়ে থাকবে।

আজ সুইজারল্যান্ডের বিপক্ষে শেষ ষোলোর ম্যাচটি খেলতে নামার আগে প্রশ্ন উঠেছে—পারবেন কি রোনালদো? রোনালদো ও তার দল পর্তুগাল কি পারবে সুইজারল্যান্ডের বাধা ডিঙিয়ে কোয়ার্টার ফাইনালে উঠতে। স্বপ্ন বাঁচিয়ে রাখতে হলে জিততেই হবে। আর জয়ের জন্য পর্তুগাল তার দিকেই তাকিয়ে থাকবে। মহাতারকা হিসেবে দলকে জয় উপহার দেওয়ার দায়ও আছে রোনালদোর।

নিজেদের এইচ গ্রুপের চ্যাম্পিয়ন হয়েই শেষ ষোলোতে পা রেখেছে পর্তুগাল। তবে গ্রুপ পর্বে রোনালদো ঠিক রোনালদো হয়ে জ্বলতে পারেননি। তিন ম্যাচে করেছেন মাত্র একটি গোল, সেটিও পেনাল্টি থেকে। গ্রুপ পর্বের সেই বিবর্ণতার ছায়া ফুরে আলোকবর্তিকা হয়ে জ্বলার সময় আজই। আজ যে হারা চলবে না। স্বপ্ন বাঁচিয়ে রাখতে হলে জিততে হবেই।




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top