• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


‘চিকিৎসকরা আমার পা কেটে দেওয়ার কথা বলেছিলেন’

শাকিল খান | প্রকাশিত: ১৪ মার্চ ২০২৪, ১২:২৮

ছবি: সংগৃহীত

গত ১৪ মাসে ঋষভ পন্তের জীবনে ঘটে গেছে অনেক কিছু। ভয়াবহ সড়ক দুর্ঘটনার দুঃসহ স্মৃতি পেছনে ফেলে এখন তিনি প্রহর গুনছেন আইপিএল দিয়ে প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফেরার। ক্যারিয়ারের নতুন শুরুর আগে ঠিক যেন অভিষেকের অনুভূতি হচ্ছে ভারতের এই কিপার-ব্যাটারের। আর ২০২২ সালের ৩০ ডিসেম্বরের সেই দুর্ঘটনায় প্রাণে বেঁচে যাওয়াটা তার কাছে মনে হচ্ছে অলৌকিক কিছু।

তবে এখন তিনি সুস্থ এবং আইপিএলে উইকেটরক্ষক-ব্যাটার হিসাবে খেলতে পারবেন। আইপিএলে দিল্লি ক্যাপিটালস দলে রয়েছেন পন্থ। সেই দলের অধিনায়কও তিনিই।

এ দুর্ঘটনার বিষয়ে পন্থ বলেন, ‘আধ্যাত্মিকতা মানুষকে অনেক বেশি শৃঙ্খলাপরায়ণ করে। এটা আমার বিশ্বাস। আমার মনোযোগ বৃদ্ধি হয়। গাড়ি দুর্ঘটনার সময় আমি বিশ্বাস করি ঈশ্বর আমাকে বাঁচিয়ে ছিলেন। ওই রকম একটা দুর্ঘটনার পর শুধু আমার পায়ে চোট লেগেছিল। আরও অনেক কিছু হতে পারত। চিকিৎসকেরা আমাকে পা বাদ দেওয়ার কথাও বলেছিলেন। আমি শুধু ঈশ্বরকে ডেকেছি। তিনি আমাকে দেখেছেন। এটা আমার বিশ্বাস।

 



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top