• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কিউইদের ওয়ানডে স্কোয়াড ঘোষণা

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১১ মার্চ ২০২১, ১৮:৩৩

কিউইদের ওয়ানডে স্কোয়াড ঘোষণা

বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজকে সামনে রেখে ১৩ সদস্যের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। কেইন উইলিয়ামসনের অনুপস্থিতিতে অধিনায়কের দায়িত্ব দেয়া হয়েছে টম লাথামকে। আর আসন্ন এই সিরিজে কিউই দলে জায়গা পেয়েছে ৩ নতুন মুখ।

দুর্দান্ত ফর্মের মাধ্যমে টি-টোয়েন্টি ক্যারিয়ার শুরু করা ডেভন কনওয়ে দলে ডাক পাওয়ার বিষয়টি প্রত্যাশিতই ছিল। এছাড়া প্রথমবারের মতো ওয়ানডে দলে জায়গা পেয়েছেন উইল ইয়াং ও ড্যারিল মিচেল।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে গত বছরের নভেম্বরে টি-টোয়েন্টিতে অভিষেক হয় কনওয়ের। এখন পর্যন্ত ৯ ম্যাচ খেলে করেছেন ৩৬৬ রান। টি-টোয়েন্টিতে তার গড় ৫২.২৮ আর স্ট্রাইক রেট ১৪৫.২৩।

এদিকে জাতীয় দলের হয়ে টেস্ট খেলার অভিজ্ঞতা রয়েছে কিউই ব্যাটসম্যান ইয়াংয়ের। এছাড়া ২০১৯ বিশ্বকাপের আগে ব্রিজবেনে নিউজিল্যান্ড একাদশের হয়ে অস্ট্রেলিয়া একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে দুটি সেঞ্চুরি করেছিলেন তিনি। আর মিচেল এই বছরের শুরুতে নিজের প্রথম টেস্ট সেঞ্চুরি করেন পাকিস্তানের বিপক্ষে। নিউজিল্যান্ডের হয়ে ১২ টি-টোয়েন্টি খেলেছেন তিনি।

এদিকে বাঁ কনুইয়ের চোটের কারণে কেইন উইলিয়ামসনের অনুপস্থিতিতে লাভ হয়েছে টম লাথামের। বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজে দল নেতৃত্বের দায়িত্ব পেয়েছেন তিনি। ইনজুরির কথা মাথায় রেখে কলিন ডি গ্রান্ডহোম এবং লকি ফার্গুসনকে দলে রাখা হয়নি। আর মিচেল স্যান্টনার দলে থাকলেও ওয়ানডে স্কোয়াডে জায়গা হয়নি দারুণ ফর্মে থাকা ইশ সোধির।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top