• জাতীয়: দেশে করোনাভাইরাসে মৃত্যু ৬ জনের *** একদিনে ডেঙ্গুতে হাসপাতালে ভর্তি ১১২ জন *** জিআই পণ্যের স্বীকৃতি পাচ্ছে বাগদা চিংড়ি ও ফজলি আম *** আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী *** সারাদেশ: বাড়ছে তিস্তার পানি, রেড অ্যালার্ট জারি *** ভারী বৃষ্টির আভাস, নদীবন্দরে ১ নম্বর সতর্ক সংকেত *** রামেকে করোনার উপসর্গে মৃত্যু ৪ জনের *** মমেকে করোনা ও উপসর্গে মারা গেছেন ২ জন *** সারাবিশ্ব: কেরলার পর বন্যার কবলে উত্তরাখণ্ড, নিহত অর্ধশত *** টেক্সাসে প্লেন বিধ্বস্ত, সব যাত্রী জীবিত *** এবার সাবমেরিন থেকে ক্ষেপণাস্ত্র ছুঁড়ল উ. কোরিয়া *** খেলাধুলা: রাতে মুখোমুখি শ্রীলঙ্কা-আয়ারল্যান্ড ***বিশ্বকাপ থেকে ছিটকে পড়লেন অ্যালেন *** ঘোষণা: সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/ পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 ***


কানাডা-মেক্সিকোর সাথে সীমান্ত খুলছে যুক্তরাষ্ট্র

ইন্টারন্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২১ ১৩:১৮; আপডেট: ২১ অক্টোবর ২০২১ ০৯:১৪

কানাডা-মেক্সিকোর সাথে সীমান্ত খুলছে যুক্তরাষ্ট্র

চলতি বছরের নভেম্বর থেকে কানাডা-মেক্সিকোর সঙ্গে সীমান্ত খুলে দিচ্ছে যুক্তরাষ্ট্র। তবে শর্ত থাকছে যারা দুই ডোজ টিকা গ্রহণ করেছেন শুধু তারাই দেশ দুইটি থেকে যুক্তরাষ্ট্রে ভ্রমণ করতে পারবেন।

যুক্তরাষ্ট্রের জননিরাপত্তা বিভাগ (ডিএইচএস) এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছে। এক্ষেত্রে, স্থলপথে এবং ফেরি পারাপারের মাধ্যমে ভ্রমণকারীদের যুক্তরাষ্ট্রে প্রবেশের অনুমতি দেওয়া হবে।

বিবিসির এক প্রতিবেদনে আরও জানানো হয়েছে, এখন টিকা নেওয়ার প্রমাণ দেখাতে না হলেও ২০২২ সালের জানুয়ারি থেকে তাদের যুক্তরাষ্ট্রে ভ্রমণের ক্ষেত্রে প্রমাণ দেখাতে হবে।

উল্লেখ্য, এর আগে করোনা মহামারির কারণে ২০২০ সালে মার্চ থেকে যুক্তরাষ্ট্র তাদের এই প্রতিবেশি দেশ দুইটির সঙ্গে সীমান্ত বন্ধ করে দেয়।

এনএফ৭১/এমএ/২০২১




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top