• *** জাতীয় *** উপনির্বাচন উপলক্ষে ৬ আসনে ১ ফেব্রুয়ারি সাধারণ ছুটি ঘোষণা *** পথ হারিয়ে পদযাত্রা শুরু করেছে বিএনপি: ওবায়দুল কাদের *** দেশবিরোধী প্রচারে জড়িত থাকায় বন্ধ হচ্ছে ১৯১ নিউজপোর্টাল *** খালেদা জিয়ার নাইকো মামলার চার্জশুনানি ১৪ ফেব্রুয়ারি *** সারাদেশ *** এখনো বিক্রি হয়নি ‘কোটি টাকার খাট’ *** সরিষার বাম্পার ফলনের সম্ভাবনা ভোলায় *** আশুলিয়া থেকে ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব *** সারাবিশ্ব *** লিওপার্ড-আব্রাম ট্যাংক ধ্বংসে বিশেষ পুরস্কার ঘোষণা : রাশিয়া *** মেক্সিকোতে নাইটক্লাবে গোলাগুলিতে নিহত ৮ *** পেশোয়ারে মসজিদে বোমা বিস্ফোরণ, নিহত ১৭ *** খেলা *** ঢাকা ডমিনেটর্সকে হারিয়ে রংপুরের পঞ্চম জয় *** বাংলাদেশে প্রস্তুতি ম্যাচ খেলবে না ইংল্যান্ড *** বিদেশি ক্রিকেটার জোগাতে ব্যস্ত ফ্র্যাঞ্চাইজিরা *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 


ইয়েমেনে বিমানবন্দরে বিস্ফোরণ: নিহত বেড়ে ২৭

ইন্টারন্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ৩০ ডিসেম্বর ২০২০ ২০:৪৫

ইয়েমেনের আডেন বিমানবন্দরে শক্তিশালী বিস্ফোরণে অন্তত ২৭ জন নিহত হয়েছেন। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি'র খবরে বলা হয়, এই ঘটনায় আরও অন্তত ৬০ জন আহত হয়েছেন।

স্থানীয় ও সৌদি আরবের গণমাধ্যমের খবরে বলা হয়, দেশটির নবগঠিত সরকারের প্রধানমন্ত্রীসহ মন্ত্রীপরিষদ সদস্যরা সৌদি আরব থেকে বিমানে অবতরণের কিছুক্ষণ পরেই এই বিস্ফোরণের ঘটনা ঘটে।

অবশ্য ঘটনার পরপরই প্রধানমন্ত্রী মইন আব্দুল মালিকসহ মন্ত্রীপরিষদের সদস্যদের রাষ্ট্রপতির প্রাসাদে নিরাপদে সরিয়ে নেয়া হয়।

হুতি বাহিনী হামলার দায় অস্বীকার করেছে। তবে ইয়েমেনের তথ্যমন্ত্রী মোহাম্মদ আল ইরায়নি ঘটনার জন্য ইরান সমর্থিত বিদ্রোহীদের দায়ী করেছেন।

ওই বিমানে থাকা ইয়েমেনের যোগাযোগমন্ত্রী নাগুইব আল ওগ জানিয়েছেন হামলাকারীদের টার্গেট ছিল প্রধানমন্ত্রী ও মন্ত্রীপরিষদ সদস্যদের বহনকারী বিমান। তার ধারণা এটি ড্রোন হামলা ছিল।

এনএফ৭১/কেবিএ/২০২০




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top