• *** জাতীয় *** সৌদি রিয়াল অতিরিক্ত রাখায় এজেন্সি মালিক আটক, বিপাকে ৮২৩ হজযাত্রী *** শর্তসাপেক্ষে এসকর্ট সুবিধা পাবেন ৪ রাষ্ট্রদূত : স্বরাষ্ট্রমন্ত্রী  *** ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক আবারও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন *** সারাদেশ *** মালয়েশিয়া যাওয়ার পথে টেকনাফে দালালসহ ১৯ রোহিঙ্গা আটক *** বগুড়ার নন্দীগ্রামে স্কুলছাত্রী (১২) গণধর্ষণ মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ *** সারাবিশ্ব *** সরকারের সঙ্গে আলোচনায় বসতে চান ইমরান খান *** করোনার নতুন ভ্যারিয়েন্ট, সপ্তাহে ৬ কোটি আক্রান্তের শঙ্কা *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 


স্কুলের ছাত্রাবাসে অগ্নিকাণ্ডে নিহত ২০

শাকিল খান | প্রকাশিত: ২৩ মে ২০২৩ ১৪:৩৯

ছবি: সংগৃহীত

লাতিন আমেরিকার গায়ানার একটি স্কুলের ছাত্রাবাসে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে অন্তত ২০ জন নিহত ও আরও কয়েকজন আহত হয়েছেন।

সোমবার (২২ মে) এক প্রতিবেদনে এ তথ্য জানায় ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি।

প্রতিবেদনে বলা হয়েছে, রবিবার (২১ মে) রাতে মধ্যাঞ্চলীয় মাহদিয়া শহরের মাহদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রাবাসে অগ্নিকাণ্ড ঘটে। এতে ২০ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অনেকে। তবে সেখানে কীভাবে অগ্নিকাণ্ডের ঘটনার সূত্রপাত হয়েছে তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি।

দেশটির প্রেসিডেন্ট ইরফান আলী বলেন, এটি ভয়াবহ দুর্ঘটনা। এ ঘটনা বেদনাদায়ক। এ দুর্ঘটনার পর বিমানবন্দরে স্বাস্থ্যকর্মীদের কয়েকটি দলকে জরুরি সেবার জন্য নিয়োজিত করা হয়েছে। সেই সঙ্গে আহতদের সর্বোত্তম চিকিৎসাসেবা নিশ্চিত করতে জর্জটাউনের দুটি প্রধান হাসপাতালকে প্রস্তুত রাখা হয়েছে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

এই বিভাগের জনপ্রিয় খবর
Top