• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কাশিয়ানীতে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেতে ১২১ প্রার্থী মাঠে

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ৬ অক্টোবর ২০২১, ২৩:১৪

কাশিয়ানীতে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেতে ১২১ প্রার্থী মাঠে

গোপালগঞ্জের কাশিয়ানীতে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে হিড়কি পড়েছে চেয়ারম্যান পদ প্রার্থীদের। ইতিমধ্যে দলীয় মনোনয়ন পেতে উপজেলার ১৪টি ইউনিয়ন থেকে ১২১ প্রার্থী চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম জমা দিয়েছেন। এখন তারা দলীয় মনোনয়ন পেতে দলীয় হাই কমান্ডের সাথে লবিং শুরু করেছেন।

জানা গেছে, ইউনিয়ন পরিষদ নির্বাচনের দ্বিতীয় পর্যায়ের প্রথম ধাপে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে তফশীল ঘোষণা করে নির্বাচন কমিশন।

স্থানীয় উপজেলা আওয়ামী লীগ ৩ ও ৪ অক্টোবর চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশিদের কাছ থেকে আবেদন গ্রহণ করে। দুই এক দিনের মধ্যে দলীয় প্রার্থীদের নাম প্রকাশ করা হবে বলে জানিয়েছে স্থানীয় আওয়ামী লীগ। গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ অধ্যুষিত এলাকায় হওয়ায় এখান থেকে যিনিই নৌকা প্রতীক পাবেন তিনিই চেয়ারম্যান নির্বাচিত হবেন।

কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো: মোক্তার হোসেন বলেছেন, সংসদ সদস্য মহোদয়দের নির্দেশ মোতাবেক দলীয় মনোনয়ন চূড়ান্ত করা হবে। তবে মনোনয়নের ক্ষেত্রে দলীয় ত্যাগীদের মূল্যায়ন করা হবে, দলের দুর্দিনে যারা অবদান রেখেছেন।

তিনি আরো বলেন, আগামী দুই এক দিনের মধ্যেই আওয়ামী লীগের মনোনয়ন চূড়ান্ত। প্রসঙ্গত, আগামী ১১ নভেম্বর গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ১৪ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

এনএফ৭১/এমএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top