• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মদ্যপানে এক রুয়েট শিক্ষার্থীর মৃত্যু

রাজশাহী থেকে | প্রকাশিত: ৪ জানুয়ারী ২০২২, ০২:৪১

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) এক শিক্ষার্থী মদপানে মারা গেছেন। রবিবার দিবাগত রাত ১টা ১৫ মিনিটে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। হাসপাতালের চিকিৎসক বিষয়টি নিশ্চিত করেছে।

এ বিষয়ে পুলিশ বাদী হয়ে নগরীর মতিহার একটি অপমৃত্যুর মামলা করেছে। এ তথ্য নিশ্চিত করেছেন, মতিহার থানার ওসি আনোয়ার হোসেন তুহিন বলেন, মুহিত রুয়েট যন্ত্রকৌশল বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ছাত্র ছিলেন। তিনি রাজশাহী নগরীর তালাইমারি বিএসবি ছাত্রাবাসে থাকতেন। রবিবার রাত ৮টা ১৫ মিনিটে অসুস্থ অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজের ১৬নং ওয়ার্ডে ভর্তি করা হয় তাকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টা ১৫ মিনিটে তার মৃত্যু হয়। কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, অতিরিক্ত মদপানে তার মৃত্যু হয়েছে।

ওসি আরো জানান, ওই শিক্ষার্থী অতিরিক্ত মদপান করে নাকি ভেজাল মদ খেয়ে মারা গেছে সেটি লাশের ময়নাতদন্ত রিপোর্ট না আসা পর্যন্ত বলা যাচ্ছে না।

এনএফ৭১/এনজেএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top