• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শীতলক্ষ্যায় লঞ্চডুবিতে আরও ১ জনের মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জ থেকে | প্রকাশিত: ২১ মার্চ ২০২২, ২২:২০

শীতলক্ষ্যায় লঞ্চডুবিতে আরও ১ জনের মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জে শীতলক্ষ্যা নদীতে লঞ্চডুবির ঘটনায় আরও একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (২১ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে ঘটনাস্থল থেকে প্রায় দুই কিলোমিটার দূর থেকে মরদেহটি উদ্ধার করে কোস্টগার্ডের সদস্যরা।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, উদ্ধার করা লাশটি একজন যুবকের। তার বয়স আনুমানিক ৩০ বছর। পরনে গ্যাবাডিং প্যান্ট ও হাফ হাতা টি-শার্ট রয়েছে। তবে লাশের পরিচয় কেউ শনাক্ত করতে পারেনি। এ নিয়ে এখন পর্যন্ত সাতজনের মরদেহ উদ্ধার করা হলো।

এর আগে রবিবার দুপুর আড়াইটার দিকে মুন্সিগঞ্জগামী এম এল আফসার উদ্দিন নামে একটি যাত্রীবাহী লঞ্চকে সিটি গ্রুপের এমভি রুপসী-৯ নামের কার্গো জাহাজ ধাক্কা দিলে মুহূর্তের মধ্যে ডুবে যায়। এই লঞ্চডুবির ঘটনায় সাতজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে তিনজন নারী, দুইজন শিশু, দুইজন পুরুষ রয়েছে। এ ঘটনায় এখনো ছয়জন নিখোঁজ রয়েছেন।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top