• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বিএনপির নেতারা পদ্মা সেতু পার না হলে বিকল্প ফেরির ব্যবস্থা আছে

পাবনা থেকে | প্রকাশিত: ১৩ জুন ২০২২, ০৮:১০

বিএনপির নেতারা পদ্মা সেতু পার না হলে বিকল্প ফেরির ব্যবস্থা আছে

আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান বলেছেন, দেশী বিদেশী নানা ষড়যন্ত্র উৎড়িয়ে আগামী ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিএনপি যদি পদ্মা সেতু দিয়ে পাড় হতে না চায়, তাদের জন্য বিকল্প হিসেবে ফেরির ব্যবস্থা করা আছে।

শনিবার (১১ জুন) দুপুরে পাবনার সুজানগর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

শনিবার সুজানগর এনএ কলেজ মাঠে জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক রেজাউল রহিম লালের সভাপতিত্বে এবং সুজানগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শাহিনুজ্জামান শাহীনের পরিচালনায় সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় আব্দুর রহমান আরো বলেন, বিনা পয়সায় শতভাগ করোনার টিকা দিয়ে আওয়ামীলীগ প্রমাণ করেছে জনগণের সরকার। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যেমন ছিলেন বাঙালী জাতির স্বপ্নদ্রষ্টা। জনদরদী সফল নেতা। তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন সফল ও বাস্তমুখী মানুষ। তিনি যা বলেন, সেটা করিয়ে দেখান।

আব্দুর রহমান আরো বলেন, বিএনপি হুমকি দিয়েছে আন্দোলন করে আগামী নির্বাচন হতে দেবে না, এই সরকারের পতন করাবে। কিন্তু তাদের সে স্বপ্ন কখনও পূরণ হবে না।
আগামী নির্বাচন হবে সাংবিধানিক প্রক্রিয়ায়। সেই নির্বাচনকালীন সরকারের প্রধান হবেন শেখ হাসিনা।

সম্মেলনে প্রধান বক্তা ছিলেন পাবনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি। অন্যান্যর মধ্যে বক্তব্য দেন, পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির, পাবনা-সিরাজগঞ্জ আসনের নারী সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি, বেড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি, পৌর মেয়র অ্যাডভোকেট আসিফ শামস রঞ্জন, আটঘরিয়া উপজেলা চেয়ারম্যান তানভীর ইসলাম, সুজানগর পৌর মেয়র রেজাউল করিম রেজা, আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান উজ্জল, পাবনা সদর উপজেলা আওয়ামীলীগের সম্পাদক সোহেল হাসান শাহীন, জেলা যুবলীগের আহবায়ক আলী মুর্তজা বিশ্বাস সনি, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আহমেদ শরীফ ডাবলু প্রমুখ।

সম্মেলনের দ্বিতীয় পর্বে সুজানগর উপজেলা আওয়ামীলীগের তিন বছরের জন্য আব্দুল ওহাব কে সভাপতি ও শাহিনুজ্জামান শাহীন কে সাধারন সম্পাদক হিসাবে ঘোষনা করা হয়।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top