• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সৈয়দপুরে মুদি দোকানিকে হত্যার হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন

নীলফামারী থেকে | প্রকাশিত: ২৩ জুলাই ২০২২, ০৯:০১

সৈয়দপুরে মুদি দোকানিকে হত্যার হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন

নীলফামারীর সৈয়দপুরে পূর্বের মামলা জেরে ক্ষিপ্ত হয়ে মুদি দোকানে হামলা ও দোকানের মালিক সুরেশ চন্দ্র সরকারকে হত্যার হুমকি দিয়েছেন স্থানীয় কালু মামুদ ছেলে খতিবুল ইসলাম ও তাঁর লোকজন। শুক্রবার (২২ জুলাই) বিকেল ৪ টায় বোতলাগাড়ি ইউনিয়নের বড়দহ পন্ডিত পাড়া এলাকায় সংবাদ সম্মেলন করে তিনি এ অভিযোগ করেনে।

সংবাদ সম্মেলনে সুরেশ চন্দ্র সরকার লিখিত বক্তব্যে বলেন, আমি চান্দিয়ার পাড় এলাকায মুদি দোকান করে জীবিকা নির্বাহ করছি। আমার প্রতিবেশি খতিবুল ইসলামের সাথে আগে থেকে মন্দিরের জমি নিয়ে বিরোধ চলছে। বিষয়টি এখন আদালতে বিচারাধিন রয়েছে। এ মামলাকে ইস্যু করে খতিবুল ইসলাম ও তাঁর স্ত্রী মুন্নি বেগম অজ্ঞাত ১০-১২জন লোক নিয়ে সে গত ২০ জুলাই আমার দোকানে এসে প্রথমে গালিগালাজ শুরু করে। আমি প্রতিবাদ করায় তাঁরা আমার দোকানের উপর হামলায় চালায় এবং চলে যাওয়ার সময় আমাকে খুন, গুমসহ নানা হুমকি ধামকি প্রদাণ করে। এ ঘটনায় আমি পরের দিন সৈয়দপুর থানায় একটি সাধারণ ডায়রী করেছি।

তিনি আরো বলেন, তাঁরা এখনও এসব হুমকি-ধামকি অব্যাহত রেখেছে। আমি ধারনা করছি আমার বা আমার পরিবারের সদস্যের যে কোন সময় তাঁরা অনাকাঙ্খিত ক্ষতি করতে পারে। আমিসহ আমার পরিবার আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছি। তাই পুলিশ-প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top