• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নিখোঁজের ছয় বছর পর যুবকের কঙ্কাল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৬ অক্টোবর ২০২২, ০৮:৩৩

নিখোঁজের ছয় বছর পর যুবকের কঙ্কাল উদ্ধার

ঝালকাঠির রাজাপুরে নিখোঁজের ছয় বছর পর খাইরুল মীর (৩৫) নামের এক যুবকের কঙ্কাল উদ্ধার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। বুধবার (৫ অক্টোবর) বিকেলে উপজেলার কানুদাশকাঠি গ্রাম থেকে এ কঙ্কাল উদ্ধার করা হয়।

ঝালকাঠি সিআইডি কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে সহকারী পুলিশ সুপার মো. এহসানুল হক জানান, ২০১৭ সালের ৯ সেপ্টেম্বর বাড়ি থেকে খাইরুলকে মোবাইল ফোনে ডেকে নেয় ফোরকান নামের এক মাদক ব্যবসায়ী। কথা-কাটাকাটির একপর্যায়ে খাইরুলকে পিটিয়ে হত্যা করা হয়।

তিনি বলেন, হত্যাকাণ্ডে অংশ নেন সোহাগ, মনির, গিয়াস ও ফোরকান। পরে খাইরুলের লাশ দ্রুত মাটিচাপা দেন তারা। ঘটনার একমাস পরে কবর থেকে লাশ তুলে কানুদাশকাঠি গ্রামের একটি মসজিদের পেছনে পুনরায় মাটিচাপা দেয় ওই চারজন।

এহসানুল হক জানান জানান, এদিকে নিখোঁজের ঘটনায় খাইরুলের ছোট ভাই সিরাজুল ইসলাম সিরাজ বাদী হয়ে ২০১৭ সালের ২৪ সেপ্টেম্বর রাজাপুর থানায় একটি মামলা দায়ের করেন। ওই বছরের ২৬ ডিসেম্বর মামলাটি সিআইডির কাছে হস্তান্তর করা হয়।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে গত সোমবার (৩ অক্টোবর) মিরাজুল ইসলাম মিজু নামের একজনকে আটক করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করা হলে হত্যাকারীদের সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য দেন তিনি। পরবর্তীতে তার দেওয়া তথ্যর ভিত্তিতে বুধবার কানুদাশকাঠি গ্রাম থেকে নিখোঁজ যুবকের কঙ্কাল উদ্ধার করা হয়।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top