• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ঝালমুড়ি বিক্রেতার মৃত্যু

নিশি রহমান | প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০২২, ০৩:৩৭

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে মৃত্যু

নরসিংদীর রায়পুরায় বেলুন ফুলানোর গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নূরুল ইসলাম নামে এক যুবক নিহত হয়েছেন। আজ শনিবার সোয়া ৭টার দিকে উপজেলার চাঁনপুর ইউনিয়নের বগডহরিয়াকান্দি (আলীপুর) গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

নিহত নূরুল ইসলাম চরাঞ্জলের চাঁনপুর ইউনিয়নের বগডহরিয়াকান্দি এলাকার মৃত তাল মিয়ার ছেলে। তিনি বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে ঝাল মুড়ি বিক্রি করতেন।

স্থানীয়রা জানায়, নূরুল ইসলামরা চার ভাই। সে সবার ছোট। তার তৃতীয় ভাই আহাম্মদ বেলুন বিক্রি করেন।  বাড়িতে তিনি গ্যাস সিলিন্ডারের মাধ্যমে বেলুন ফুলিয়ে থাকেন। আজ সকালে নুরুল ইসলাম ঘুম থেকে উঠে বাড়ির উঠানে দাঁড়িয়ে দাঁত মাজছিলেন। এসময় হঠাৎ করে ঘরের বাহিরে রাখা সিলিন্ডার বিস্ফোরণ হয়।

আরও পডুন: ঘন কুয়াশায় ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু

বিস্ফোরনে ঘরের সিমেন্টের পিলারের কিছু অংশ ছিটকে নূরুল ইসলামের মাথায় লাগলে তিনি গুরুতর আহত হন। পরে স্বজনরা তাকে উদ্ধার করে স্পিডবোটে করে ভৈরব হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোবিন্দ সরকার বলেন, এখন পর্যন্ত কোনো অভিযোগ বা খবর পাই নাই।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top