• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নওগাঁতে মেয়ের বাড়ি থেকে ফেরার পথে লাশ হলেন বাবা

নিশি রহমান | প্রকাশিত: ৭ ফেব্রুয়ারী ২০২৩, ২৩:১৬

প্রতীকী ছবি

নওগাঁর বদলগাছীতে মেয়ের বাড়ি ট্রাকচাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আজ মঙ্গলবার সাড়ে ৬টার দিকে উপজেলা গবোরচাঁপা বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রফিকুল ইসলাম উপজেলার পাহাড়পুর ইউনিয়নের গোয়ালভিটা গ্রামের আব্বাসের ছেলে।

আরও পড়ুন>>> হবিগঞ্জে ট্রাক চাপায় প্রাণ গেল কলেজ ছাত্রীর

জানা যায়, মোটরসাইকেলযোগে রফিকুল ইসলাম তার মেয়ের বাড়ি থেকে নিজ বাড়িতে ফেরার পথে এ ঘটনা ঘটে। এসময় জয়পুরহাট থেকে একটি পাথরবোঝায় ট্রাক নওগাঁর দিকে আসছিল। গোবরচাপা হাটে রাস্তার বাঁকে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে রফিকুলের মাথা ফেটে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি । কিন্তু ঘটনাস্থলে কেউ না থাকায় ট্রাকটি আটক করা সম্ভব হয়নি। পুলিশ সংবাদ পেয়ে মরদেহ উদ্ধার করেছে।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতিয়ার রহমান এ দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। এবং তিনি বলেন, দুর্ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top