• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নারীর সাথে আপত্তিকর অবস্থায় শিক্ষক, স্থানীয়দের হাতে গণপিটুনি

নিজস্ব প্রতিনিধি | প্রকাশিত: ৯ ফেব্রুয়ারী ২০২৩, ২৩:৫৪

কুমিল্লার দেবিদ্বারে ক্ষুব্ধ জনগণ

কুমিল্লার দেবিদ্বার উপজেলার বাঙ্গুরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সেলিম সরকারকে এক নারীর সাথে আপত্তিকর অবস্থায় আটক করে গণপিটুনি দিয়েছে স্থানীয়রা। দেবিদ্বার পৌর এলাকার ছোট আলমপুরে এ ঘটনা ঘটে। স্কুলের সহকারি প্রধান শিক্ষক মো. জহিরুল ইসলাম ও স্কুলের ম্যানেজিং কমিটির কয়েকজন সদস্য তাকে মুচলেকা দিয়ে ছাড়িয়ে নিয়ে যান।

বাঙ্গুরী উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মো. জহিরুল ইসলাম গণমাধ্যমকে বলেন, গত রবিবার রাতে প্রধান শিক্ষক সেলিম সরকার মোবাইল ফোনে জানান, ছোটআলমপুর এলাকায় তার এক খালাত বোনের সাথে দেখে কয়েকজন লোক তাকে আটক করে। কিছু টাকা নিয়ে এসে যেন তাকে ছাড়িয়ে নিয়ে যাই।

আরও পড়ুন: কুমিল্লায় বাসচাপায় প্রাণ গেল দুই যুবকের

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. মুমিনুল হক কামরুল বলেন, স্থানীয় চেয়ারম্যান ও আমি মিটিং ডেকেছি, বৃহস্পতিবার সিদ্ধান্ত না নেওয়ার আগ পর্যন্ত তাকে স্কুলে যেতে নিষেধ করেছি।

ইউপি চেয়ারম্যান মোকবল হোসেন মুকুল বলেন, প্রধান শিক্ষক সেলিম সরকারকে নারীর সাথে আপত্তিকর অবস্থায় ধরার ঘটনাটি সত্য। তাকে জিজ্ঞাসা করায়ও তিনিও বিষয়টি ভুল হয়েছে বলে স্বীকার করেছেন। স্কুলের সভাপতি ও আমি তাকে আপাতত স্কুলে যেতে নিষেধ করেছি। এরপরও তিনি নিষেধ অমান্য করে স্কুলে যাওয়ায় এলাকার লোকজন ও ছাত্রছাত্রীরা ক্ষুব্ধ হয়ে তাকে অবরুদ্ধ করে রাখে। পুলিশ গিয়ে তাকে উদ্ধার করেন।

এ বিষয়ে অভিযুক্ত প্রধান শিক্ষক মো. সেলিম সরকার বলেন, এটি একটি চক্রান্ত। ম্যানেজিং কমিটির সবাই আমাকে স্কুল থেকে সরানোর অপচেষ্টা করছে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top