• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কুয়াকাটায় ঝাউগাছে যুবকের অর্ধগলিত লাশ

নিজস্ব প্রতিনিধি | প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারী ২০২৩, ২২:২৬

কুয়াকাটায় ঝাউগাছে যুবকের অর্ধগলিত লাশ

পটুয়াখালীর কুয়াকাটার ঝাউবাগানের মধ্য থেকে অর্ধগলিত এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। কুয়াকাটার ঝাউবাগানের মধ্য থেকে রোববার সন্ধ্যার পর তল্লাশি চালিয়ে মরদেহটি উদ্ধার করা হয়।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার আবুল খায়ের গণমাধ্যমকে জানান, ওই যুবকের প্যান্টের পকেটে থাকা ন্যাশনাল আইডি কার্ডের তথ্য অনুযায়ী ২২ বছর বয়সী ওই যুবকের নাম মো. বিল্লাল মিয়া। তিনি মানিকগঞ্জ সদর উপজেলার গড়পাড়ার উত্তর বিল ডাউলী এলাকার মো.পান্নু মিয়া ফেরাজির ছেলে।

তিনি আরও জানান, বিকেল থেকে খবর ছড়িয়ে পড়ে যে, কুয়াকাটায় ঝাউবাগানের মধ্যে একটি মরদেহ ঝুলছে। এমন তথ্যের ভিত্তিতে মহিপুর থানার পুলিশ তল্লাশি চালানো শুরু করে। একপর্যায়ে সন্ধ্যার সময় ওই বাগানের গহীনে গিয়ে ঝাউগাছের সঙ্গে গলায় লায়রন জাতীয় রশি প্যাঁচানো ঝুলন্ত অবস্থায় মরদেহটি দেখতে পায়।

আরও পড়ুন: ১৬ ফেব্রুয়ারি পর্যন্ত দাখিলার ফরম পূরণের সময় বৃদ্ধি

ওসি জানান, ওই যুবকের প্যান্টের পকেটে মোবাইল, মানিব্যাগ সবই অক্ষত আছে। ধারণা করা হচ্ছে চার থেকে পাঁচ দিন আগে যুবকের মৃত্যু হয়েছে।

ওসি আরও জানান, ‘আইডি কার্ড পেয়ে আমরা মানিকগঞ্জ সদর থানার ওসিকে তথ্য জানার জন্য বলেছি। এ ছাড়া আমরা সম্ভাব্য সবদিক অনুসন্ধান করছি।’ তবে মরদেহের অনেক পচন ধরায় স্বাভাবিকভাবে কোনো কিছু বোঝা যাচ্ছেনা। শরীরে কোনো আঘাতের চিহ্ন কিংবা গাছের ডালপালা ভাঙ্গাচোরার কোনো আলামত দেখা যায়নি।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top