• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


রোহিঙ্গা ক্যাম্পে কমিউনিটি নেতাকে গুলি ও কুপিয়ে হত্যা

শাকিল খান | প্রকাশিত: ৮ মার্চ ২০২৩, ০০:০১

ছবি: সংগৃহীত

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে এক কমিউনিটি নেতাকে কুপিয়ে ও মাথায় গুলি করে হত্যা করা হয়েছে। সোমবার মধ্যরাতে উখিয়ার ৯ নাম্বার রোহিঙ্গা ক্যাম্পের ব্লক- সি /৩ এ ঘটনা ঘটে।

নিহত মো. নূর হাবি ওরফে ডাক্তার ওয়াক্কেস (৫১) ওই ব্লকেরই বাসিন্দা। তিনি আশ্রয় শিবিরটির ব্যবস্থাপনায় কমিউনিটি নেতার দায়িত্বে ছিলেন।

স্থানীয়রা জানায়, সোমবার রাতে মো. নূর হাবি তার ঘরে ঘুমিয়ে ছিলেন। মধ্যরাতে তাকে ঘর থেকে অস্ত্রের মুখে তুলে নিয়ে আসে ২০-৩০ জনের মুখোশধারী দুষ্কৃতকারী।

পরে স্থানীয় মৌলভী ইয়াছিনের ঘরের সামনে নূর হাবিকে গুলি ও কুপিয়ে ফেলে রাখে দুষ্কৃতকারীরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই তারা পালিয়ে যায়।পরে আশপাশের রোহিঙ্গারা এগিয়ে এসে তাকে রোহিঙ্গা ক্যাম্পের আইওএম পরিচালিত হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ আলী জানান, নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনায় জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে বলেও জানান ।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top