• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সুনামগঞ্জে ট্রাক-সিএনজি সংঘর্ষ, নিহত ৩

শাকিল খান | প্রকাশিত: ১৪ মার্চ ২০২৩, ২১:০৭

ছবি: সংগৃহীত

 সুনামগঞ্জের হালুয়ারগাঁও এলাকায় সিলেটগামী ট্রাক ও সুনামগঞ্জগামী সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত ও ১  আহত হয়েছেন। মঙ্গলবার (১৪ মার্চ) সকাল ১০টার দিকে দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হচ্ছেন, চট্টগ্রাম জেলার আনোয়ারা উপজেলার শিলাইগুড়া গ্রামের আবুল কালামের ছেলে নাসির আলম (২৮), জগন্নাথপুর উপজেলার জামালপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে হাদিউল ইসলাম কামালী (২৪), আরেক পরিচয় জানা যায়নি। ঘটনায় গুরুতর আহত হয়েছেন জগন্নাথপুর উপজেলার মজিদপুর গ্রামের মৃত চেরাগ আলীর ছেলে ছইল মিয়া (৫১)। জানা গেছে তিনি সিএনজির চালক ছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সুনামগঞ্জ থেকে যাত্রী নিয়ে একটি সিএনজি জগন্নাথপুরে যাওয়ার পথে সুনামগঞ্জ শহরের হালুয়াগাঁও এলাকায় সিলেট থেকে সুনামগঞ্জগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সিএনজির চালক ও দুইজন যাত্রীসহ ঘটনাস্থলেই তিনজন নিহত হয়।

সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইফতেখার উদ্দিন চৌধুরী জানান, তাদের লাশ সুনামগঞ্জ সদর হাসপাতালে রাখা হয়েছে। তিনি আরও জানান, দুর্ঘটনা কবলিত ট্রাক আটক করেছে পুলিশ।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top