• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ২ কিশোরকে কুপিয়ে জখম

শাকিল খান | প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২৩, ১৮:৩৪

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে দু’জনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। আহত দুইজনের বয়স যথাক্রমে ১৬ এবং ১৫।

রবিবার (১৬ এপ্রিল) বোয়ালমারী থানার উপ-পরিদর্শক সরোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে শনিবার (১৫ এপ্রিল) রাত ১০ টার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, আগের এক মারামারিকে কেন্দ্র চালিনগর গ্রামের আরাফাতের সঙ্গে ভুক্তভোগী দুই কিশোরের দ্বন্দ্ব চলছিল। শনিবার রাত ১০টার দিকে গুয়োতলার মেলা দেখে ফেরার সময় মহিলা কলেজ গেটে পৌঁছালে ২০-২৫ জনের একটি গ্রুপ দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহতদের বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

 হাসপাতালের জরুরি বিভাগে কর্মরত ডা. নাদিম জানান, শনিবার রাতে আহত অবস্থায় দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। একজনের গুরুতর জখম আছে অপরজনের মাথায় শেলাই দেওয়া হয়েছে এবং শরীরে আঘাতের চিহ্ন আছে।

এ ঘটনার আগে রিদয়ের ফেসবুক আইডি হতে আহত দুইজনসহ তিনজনকে মার্ক করে একটি স্ট্যাটাস দেওয়া হয়। সেখানে ক্যাপশনে লেখা ছিল, ‘তোদের তিনটারে পাইলেতো ছিঁড়ে ফেলামু’।

এ ব্যাপারে বোয়ালমারী থানার উপ-পরিদর্শক সরোয়ার হোসেন বলেন সংবাদ পেয়ে হাসপাতালে গিয়ে আহতদের সাথে কথা বলেছি। আগে কোনো ঘটনা আছে কিনা তা যাচাই করে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top