• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ধলেশ্বরীতে নেমে ২ শিশু নিখোঁজ, একজনের লাশ উদ্ধার

শাকিল খান | প্রকাশিত: ১ মে ২০২৩, ১৭:৫৮

ছবি: সংগৃহীত

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ধলেশ্বরী নদীতে গোসল করতে গিয়ে আমির হামজা (৮) ও মো: রিমন (৯) নামে দুই শিশু নিখোঁজ হয়। এ ঘটনায় ফায়ার সার্ভিসের ডুবুরি দল এক শিশুর লাশ উদ্ধার করেছে।

রবিবার (৩০ এপ্রিল) রাতে ৯টার দিকে আমির হামজার মরদেহ উদ্ধার করে সিরাজদিখান ফায়ার সার্ভিসের ডুবুরি দল। এর আগে, বিকাল  সাড়ে  ৫ টায় উপজেলার বালুচর ইউনিয়নের চাঁন্দেরচর  লেকু মার্কেট এলাকায় কামাল উদ্দিন মাদবরের বাড়ির ঘাট সংলগ্ন ধলেশ্বরী নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয় দুই শিশু।

পানিতে ডুবে মৃত্যু হওয়া মো. আমির হামজা (৮) চান্দেরচর এলাকার  আব্দুল আউয়াল মিয়ার ছেলে। এ ঘটনায় এখনো নিখোঁজ রয়েছেন একই এলাকার মো. বাবুল মিয়ার ছেলে শিশু মো. রিমন (৯)।

জানা গেছে, বিকেল ৫টার দিকে সিরাজদিখান উপজেলার চাঁন্দেরচর লেকু মার্কেট এলাকা সংলগ্ন ধলেশ্বরী নদীতে গোসল করতে গিয়ে দু‘জনে পানিতে ডুবে যায়। খবর পেয়ে পরিবারের লোকজন ও স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে সিরাজদিখান থানা পুলিশ ও ফায়ার সার্ভিসকে জানায়। সংবাদ পেয়ে সিরাজদিখান ফায়ার সার্ভিস ও ডুবুরি দল ঘটনা স্থলে উপস্থিত হয়ে উদ্ধার অভিযান পরিচালনা করে। রাত সাড়ে ৮টার দিকে আমির হামজাকে মৃত অবস্থায় উদ্ধার করে। অন্য শিশু রিমনকে এখনো উদ্ধার করা যায়নি।

সিরাজখান ফায়ার সার্ভিসের (ভারপ্রাপ্ত) স্টেশন ইনচার্জ রফিকুল ইসলাম বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে যাই। সেখানে ঢাকা থেকে আমাদের ডুবুরি দল আসার পর উদ্ধার অভিযান শুরু করি। অভিযান চালিয়ে রাত ৮টার দিকে এক শিশুর লাশ উদ্ধার করা হয়। পরে রাত ৯টা পর্যন্ত অভিযান চালিয়ে অন্য শিশুকে খুঁজে না পেয়ে অভিযান বন্ধ করা হয়। আগামীকাল সকাল থেকে পুনরায় তাকে উদ্ধারের জন্য অভিযান চালানো হবে।’




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top