• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বিষপানে তিন সন্তানের মৃত্যু, মায়ের অবস্থা আশঙ্কাজনক

শাকিল খান | প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২৩, ১৫:১৩

ছবি: সংগৃহীত

সুনামগঞ্জের জামালগঞ্জে স্বামীর ওপর অভিমান করে স্ত্রী বিষপান করেন। একই সঙ্গে দুই ছেলে ও এক মেয়েকে বিষপান করান ওই নারী। রবিবার (২৪ সেপ্টেম্বর) সকালে জামালগঞ্জ উপজেলার ফেনারবাক ইউনিয়নের শান্তিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

বিষক্রিয়ায় তার তিন সন্তান নিহত হয়েছেন। এদিকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে মাকে প্রথমে সুনামগঞ্জ সদর হাসপাতাল ও পরে সিলেট হাসপাতালে রেফার করেন চিকিৎসকরা।

নিহত শিশুরা হলো- তানজিদ (১৫), সাকিবা (১৪), সাহেদ (৫)। তারা জামালগঞ্জের শান্তিপুর গ্রামের জাহাঙ্গীর-যমুনা দম্পতির সন্তান।

শনিবার রাত থেকে স্বামী জাহাঙ্গীরের সঙ্গে স্ত্রী যমুনা খাতুনের ঝগড়া চলছিল। এর জের ধরে রবিবার সকাল ৯টার দিকে যমুনা তিন সন্তানকে বিষ খাইয়ে নিজেও বিষপান করেন। পরে পরিবারের লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে আনলে তিন সন্তানকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। মায়ের অবস্থা আশঙ্কাজনক থাকায় সিলেট হাসপাতালে পাঠানো হয়েছে।

জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার বিশ্বাস ব‌লেন, পারিবা‌রিক কল‌হের জেরেই এ ঘটনা ঘ‌টে‌ছে। স্বামী জাহাঙ্গীরকে তার নিজ এলাকা থেকে পুলিশ আটক করেছে। পরবর্তীতে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top