• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সবজিবাহী ট্রাক উল্টে নিহত ২, আহত ১৫

শাকিল খান | প্রকাশিত: ১০ অক্টোবর ২০২৩, ১১:১৯

ছবি: সংগৃহীত

ঠাকুরগাঁওয়ে সবজিবাহী (করল্লা) ট্রাক উল্টে আশরাফুল (৩০) ও সহিবর (৪২) নামের ২ শ্রমিক নিহত হয়েছে। এ সময় গুরুতর আহত হয় আরো ১৫ জন।

সোমবার (৯ অক্টোবর) দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার আকচা ইউনিয়নের ফাড়াবাড়ি এলাকার দক্ষিণ বটিনা গ্রামের চেপটিগুড়া নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। নিহত আশরাফুল সদর উপজেলার কহরপাড়া গ্রামের হামিদুল ইসলামের ছেলে ও নিহত সহিবর একই এলাকার মৃত আবদুর রহিমের ছেলে।

স্থানীয়রা জানান, সোমবার দুপুরে ফাড়াবাড়ি এলাকার একটি করল্লার বাগান থেকে ট্রাক বোঝাই করে ১৫ জন ক্ষেত শ্রমিক ওই ট্রাকের ওপরে বসেই ঠাকুরগাঁর উদ্দেশে রওনা হয়। পথে চেপটিগুড়া নামক স্থানে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পুকুরে গিয়ে পড়ে যায়।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ কবির বলেন, ঘটনাস্থল থেকে সবাইকে উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়া হয়। গুরুতর আহতদের রংপুরে পাঠানো হয়। আর এতে ২ জনের মৃত্যু হয়েছে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top