• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বগুড়ায় এক ঘণ্টার ব্যবধানে দুই ট্রাকে আগুন

শাকিল খান | প্রকাশিত: ৯ নভেম্বর ২০২৩, ১০:৪৭

ছবি: সংগৃহীত

বগুড়ায় এক ঘণ্টার ব্যবধানে দুই ট্রাকে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। বুধবার রাত পৌনে ৯টার দিকে উপজেলার লাহিড়ীপাড়া ইউনিয়নের নাগরকান্দি এলাকায় এবং পৌনে ১০টার দিকে সদরের মানিকচক বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

দীঘলকান্দি এলাকায় অগ্নিসংযোগের ঘটনায় ট্রাক চালক মিজানুর রহমান বলেন, লালমনিরহাট থেকে ঢাকার উদ্দেশে যেতে বগুড়ার নাগরকান্দি এলাকায় পৌঁছালে ১০০ থেকে ১৫০ লোক লাঠি হাতে কয়েকটি ট্রাক থামায়। এরপর দুইটি গাড়ী ভাংচুর করে এবং তার মালবাহী (জাহাজের ভাঙারি) ট্রাক ভাঙচুর করেন।

অপরদিকে, মানিকচক বাজার এলাকার প্রত্যক্ষদর্শীরা জানান, মানিকচক বাজারে একটি খালি ট্রাক আলু বোঝাই করার জন্য দাঁড়িয়ে ছিল। রাত পৌনে ১০টার দিকে দুইটি মোটরসাইকেল থেকে ট্রাকের ওপর ককটেল নিক্ষেপ করে। এতে ট্রাকে আগুন লেগে যায়।

বগুড়ার পুলিশ সুপার (এসপি) সুদীপ কুমার চক্রবর্ত্তী বলেন, রাতের আধারে অবরোধকারীরা দুইটি ট্রাকে আগুন দিয়েছে। এ ঘটনায় জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top