• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


এলাকায় বোরকা পরে ঘুরছিল যুবক, অতঃপর যা হলো...

শাকিল খান | প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২৩, ১২:১০

ছবি : সংগৃহীত

সাতক্ষীরার শ্যামনগরে বোরকা পরা অবস্থায় রাস্তায় ঘোরাফেরা করা এক ব্যক্তিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। গতকাল বুধবার শ্যামনগর উপজেলার বাদঘাটা এলাকায় এ ঘটনা ঘটে। আটক কামরুল ইসলাম মুন্সিগঞ্জ ইউনিয়নের চুনকুড়ি গ্রামের বাসিন্দা।

শ্যামনগর থানার ওসি আবুল কালাম আজাদ জানান, শ্যামনগর সদরের বাদঘাটা সাবেক ইউপি সদস্য মুজিবুর রহমানের বাড়ির সামনে থেকে বোরকা পরা অবস্থায় কামরুল ইসলামকে আটক করে পুলিশে দেয় গ্রামবাসী। তাদের সন্দেহ সে চুরি করতে এসেছিল।

ওসি আবুল কালাম আরও জানান, তার দুই বউ। ছোট বউ বাড়ি থেকে পালিয়ে যাওয়ায় বোরকা পরে তাকে খুঁজছিল সে। থানায় তার বিরুদ্ধে কোনো চুরি অভিযোগের রেকর্ড নেই। তবে মানুষের সঙ্গে প্রতারণা করার অভিযোগ রয়েছে। বিষয়টি আরও তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top