• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ঢাকার সেরা এসআই হলেন ফজলুল হক

সুজন হাসান | প্রকাশিত: ১১ জুন ২০২৪, ১৫:০১

ছবি: সংগৃহীত

ঢাকা জেলার মে-২৪ মাসে শ্রেষ্ঠ এসআই হিসাবে পুরস্কার পেলেন কেরানীগঞ্জ মডেল থানার ফজলুল হক।

এসআই ফজলুল হক মে মাসে ঢাকা জেলার অন্তর্গত ৭টি থানার ভিতরে সর্বাধিকসংখ্যক সাজার পরোয়ানাভুক্ত আসামী, জিআর ও সিআর সহ সর্বাধিক সংখ্যক পরোয়ানা তামিল ও মাদকদ্রব্য উদ্ধার করতে সক্ষম হয়। এই কাজের স্বীকৃতি হিসেবে ঢাকা জেলার শ্রেষ্ঠ এসআই হিসেবে সম্মাননা স্মারক পেলেন কেরানীগঞ্জ মডেল থানার মোঃ ফজলুল হক এসআই (নিঃ)।

ঢাকা জেলার পুলিশ সুপার জনাব মোঃ আসাদুজ্জামান, (পিপিএম বার), সোমবার (১০ জুন) সকাল ১২ ঘটিকায় ঢাকা পুলিশ লাইন্স, মিলব্যারাক কনফারেন্স হল রুমে এক অনাড়ম্বর অনুষ্ঠানে, এসআই (নিঃ) ফজলুল হকের। হাতে সম্মাননা স্মারক ও প্রশংসাপত্র তুলে দেন।

উক্ত সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অফস আমিনুল ইসলাম, মোঃ শাহাবুদ্দিন কবীর (বিপিএম), অতিরিক্ত পুলিশ সুপার (কেরানীগঞ্জ সার্কেল)। বিশেষ কৃতজ্ঞতা জানাই শ্রদ্ধেয় সার্কেল স্যার, ওসি স্যার, তদন্ত স্যার, অপারেশন স্যার

স্যারদের দিকনির্দেশনা ও সহযোগিতায় শ্রেষ্ঠত্বের পুরুস্কার পেয়েছি। ঢাকা জেলার মে-২৪ মাসে শ্রেষ্ঠ তদন্তকারী এসআই হিসেবে বিশেষ সম্মাননা স্মারক গ্রহণ করলাম এসআই ফজলুল হক। আজকের এই পুরুস্কার সামনের দিকে আমার কাজের স্পৃহাকে আরো বাড়িয়ে দেবে। স্যারদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি। আমি সকলের কাছে দোয়া চাই, যেন আগামীতে দেশ ও মানুষের মানবতার সেবায় কাজ করে যেতে পারি।

বাংলাদেশ পুলিশ বাহিনী প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। পুলিশ নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারীসহ ডাকাতির ও অপহরণ বিরুদ্ধে ব্যপক অভিযান চালিয়ে আসছে। বাংলাদেশ পুলিশ। সবাই আমাদের জন্য দোয়া করবেন আমরা যেন বাংলাদেশ পুলিশের মুখ উজ্জ্বল করতে পারি।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top