• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


রাঙামাটিতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

রাঙামাটি থেকে | প্রকাশিত: ১ ফেব্রুয়ারী ২০২১, ২১:১৬

ফাইল ছবি

রাঙামাটি সদর উপজেলার সাপছড়ি ইউনিয়নের দেপ্পোছড়ি এলাকায় সোমবার (১ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে চান্দের গাড়ির (জিপ) চাপায় উসিমং মারমা (৪০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

নিহত উসিমং রাঙামাটি সদরে জুম ফাউন্ডেশন নামে একটি এনজিওর কর্মী।

রাঙামাটি কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন দুর্ঘটনার কথা নিশ্চিত করে জানান, সোমবার সকালে মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে কর্মস্থলে আসছিলেন উসিমং। পথে দেপ্পাছড়ি এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি চান্দের গাড়ি তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙামাটি সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহতের মোটরসাইকেল ও গাড়িটি জব্দ করা হয়েছে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top