শুক্রবার, ১০ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বাগেরহাটের ফকিরহাট

ইউপি নির্বাচনে আ`লীগের মনোনয়ন পেয়েছে যারা

বাগেরহাট থেকে | প্রকাশিত: ১৫ মার্চ ২০২১, ১৪:৪২

ইউপি নির্বাচনে আ`লীগের মনোনয়ন পেয়েছে যারা

বাগেরহাটের ফকিরহাট উপজেলার ৭ ইউনিয়নে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকে অর্ধেকের বেশি নতুন মুখ।

সাত ইউনিয়নের মধ্যে ৪টি ইউনিয়নে অপেক্ষাকৃত তরুন ও পরিচ্ছন্ন ইমেজের প্রার্থীদের মনোনয়ন প্রদান করা হয়েছে বলে সংশ্লিষ্ট সুত্রে জানা যায়। শনিবার (১৩ মার্চ) রাতে দলের পক্ষ থেকে প্রকাশিত মনোনয়ন তালিকায় তাদের নাম দেখে অনেক সমার্থক আনন্দ প্রকাশ করেন।

ফকিরহাটের ৭ ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া প্রাথীরা হলেন, ১নং বেতাগা ইউনিয়নে, ইউনিয়ন আ.লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ; ২নং লখপুর ইউনিয়নে, ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক এম ডি সেলিম রেজা; ৩নং পিলজংগ ইউনিয়নে, ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক ও মরহুম চেয়ারম্যান আলহাজ্ব মোড়ল সিরাজুল ইসলাম এর বড় পুত্র মোড়ল জাহিদুল ইসলাম; ৪নং ফকিরহাট সদর ইউনিয়নে, উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান শিরিনা আক্তার; ৫নং বাহিরদিয়া-মানসা ইউনিয়নে, ইউনিয়ন আ.লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মোঃ রেজাউল করিম ফকির; ৬নং নলধা-মৌভোগ ইউনিয়নে, উপজেলা আ.লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সরদার আমিনুর রশিদ মুক্তি ও ৮নং শুভদিয়া ইউনিয়নে ইউনিয়ন আ.লীগের সভাপতি মোঃ ফারুকুল ইসলাম ওমর ।

আগামী ১১ এপ্রিল এ সাত ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। তার মধ্যে বেতাগা ও ফকিরহাট সদর ইউনিয়নে আ‘লীগের একক প্রার্থী হিসেবে দু’জনের নাম সুপারিশ করা হয়েছিল

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top