• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সাতক্ষীরায় স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে ‘ফ্রি এ্যাম্বুলেন্স ও অক্সিজেন’ সার্ভিস চালু

সাতক্ষীরা থেকে | প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২১, ২৩:২০

সাতক্ষীরায় স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে ‘ফ্রি এ্যাম্বুলেন্স ও অক্সিজেন’ সার্ভিস চালু

মহামারি করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় ও আক্রান্ত রোগীর জরুরি সেবা প্রদানের লক্ষ্যে সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যেগে ফ্রী এ্যাম্বুলেন্স ও অক্সিজেন সার্ভিস চালু করা হয়েছে।

বুধবার (২৮ এপ্রিল) বেলা সাড়ে ১২ টায় শহরের ইটাগাছা মোড়ে এর উদ্বোধন করেন, সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি কাজী আক্তার হোসেন।

জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মীর মোস্তাক আলীর সভাপতিত্বে স্বাস্থ্যবিধি মেনে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: সুব্রত কুমার ঘোষ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি এড.সাইদুজ্জামান জিকো (এপিপি), উপ-দপ্তর সম্পাদক খন্দকার আনিসুর রহমান, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এড.ফারুক হোসেন (এজিপি) প্রমুখ।

বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের ঘোষিত কর্মসূচি বাস্তবায়নে সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ মানুষের জন্য কাজ করে যাচ্ছে। ইফতারি বিতরণ, দুস্থদের মাঝে খাদ্য সরবারহসহ বিভিন্ন ধরনের কাজ করে ইতিমধ্যে মানুষের মনে স্থান করে নিয়েছে সংগঠনটি। বক্তারা আরো জানান, হটলাইন নাম্বারে (০৯৬৯৬৩৩৯৩৭৫) ফোন করে করোনায় আক্রান্তরা যে কোন ধরনের সেবা গ্রহণ করতে পারবেন।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top