• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সৈয়দপুরে রাতের আধারে পটল ক্ষেত সাবাড়

নীলফামারী থেকে | প্রকাশিত: ৯ মে ২০২১, ১৮:০৩

সৈয়দপুরে রাতের আধারে পটল ক্ষেত সাবাড়

নীলফামারীর সৈয়দপুরে এক প্রান্তিক কৃষকের দেড় বিঘা জমির পটল ক্ষেত রাতের আধারে কেটে সাবাড় করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। শুক্রবার দিবাগত গভীর রাতে শহরের গোলাহাট বধ্যভূমি সংলগ্ন একটি ক্ষেতে এ ঘটনাটি ঘটেছে। 

উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের মিস্ত্রিপাড়া এলাকার স্থায়ী বাসিন্দা ইশ্বর চন্দ্র রায়ের ছেলে কৃষক কার্তিক চন্দ্র রায় (৫৫)। এ ঘটনায় তিনি থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। 

কাতিৃক চন্দ্র রায় বলেন, বাড়ি সংলগ্ন বধ্যভূমির পাশে নিজের দেড় বিঘা জমিতে পটল চাষ করেছেন। বর্তমানে সব গাছে থোকায় থোকায় পটল ধরেছিল। আমি প্রতিদিনের মত ওইদিন সন্ধ্যার আগে পটল ক্ষেত পরিচর্যা করে বাড়িতে চলে আসি। পর দিন সকালে ক্ষেতে গিয়ে দেখি জমির সব পটল ক্ষেত দুর্বৃত্তরা কেটে সাবাড় করে দিয়েছে। এতে আমার প্রায় দেড় থেকে দু’লাখ টাকার ক্ষতি হয়েছে। 

কান্নাজড়িত কন্ঠে তিনি আরও বলেন, আমার প্রতিপক্ষরা পূর্ব শক্রতার জের ধরে এ ঘটনাটি ঘটিয়েছে। মূলত তারা আমার সঙ্গে পেরে উঠতে  না পেয়ে ক্ষেতের পটল গাছের গোঁড়া কেটে দিয়েছে। সৃষ্টিকর্তা তাঁর উপযুক্ত বিচার করবে ?

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসনাত খান বলেন, ঘটনার ব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি। ব্যাপারটি তদন্ত করা হবে। তবে ঘটনাটি দুঃখজনক ও চরম অপরাধ। 

এনএফ৭১/এনজেএ/২০২১

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top