• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সৈয়দপুরে সুবিধা বঞ্চিত শতাধিক শিশুরা পেলো নতুন জামা আর হাতে ঈদ সেলামী

 নীলফামারী থেকে | প্রকাশিত: ১০ মে ২০২১, ২১:২৬

সৈয়দপুরে সুবিধা বঞ্চিত শতাধিক শিশুরা পেলো নতুন জামা আর হাতে ঈদ সেলামী

আট বছরের সামির। বাবা নেই। করোনাকলে দিন মজুর মা কর্মহীন হয়ে পড়ায় ঈদের নতুন জামা নেওয়াতে ছিল শঙ্কা। অনেকদিন ধরে তার নতুন কোনো জামা নেই, এই জামা পেয়ে তার যে কি আনন্দ!

ঠিক এমন এতিম, অসহায় আর লকডাউন পরিস্থিতির শিকার শতাধিক সুবিধাবঞ্চিত শিশুদের হাতে ঈদের নতুন জামা আর ঈদের সেলামী তুলে দিয়েছে নীলফামারীর সৈয়দপুরের স্বেচ্ছাসেবী সংগঠন আমাদের প্রিয় সৈয়দপুর।

সোমবার (১০ মে) সকালে শহরের গোলাহাট রাজ্জাকিয়া গফুরিয়া মাদ্রাসা মাঠে শিশুদের ঈদের নতুন জামা উপহার দেয় সংগঠনের সদস্যরা। সাংবাদিক এম আর আলম ঝন্টু প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শিশুদের হাতে নতুন পোশাক তুলে দেন।

এতে উপস্থিত ছিলেন কাউন্সিলর মোস্তাফিজুর রহমান সরকার মুন্না, গফুরিয়া মাদ্রাসার সুপারিনটেনডেন্ট, রফিকুল ইসলাম, আমাদের প্রিয় সৈয়দপুর সংগঠনের ওয়াকার আনসারী, এসরার আনসারী, নওশাদ আনসারী, সামিউল আলিম, রাজা, সাজু, রাজা, প্রমুখ।

হাতে নতুন পোশাক আর সেলামী পেয়ে মহাখুশি অসহায় শিশু কাশফি। বাবা লকডাউনে কর্মহীন। আর মাত্র কয়েকদিন পরেই ঈদ। এখনো তার জন্য নতুন কোনো জামা কিনতে পারেনি বাবা। আমাদের প্রিয় সৈয়দপুর সংগঠনের নতুন পোশাক পেয়ে তার খুবই খুশি লাগছে। এখন ঈদ তার ভালই কাটবে তার।

সংগঠনের এসরার আনসারী বলেন, এই বছরে ১১৪ জন অসহায় মানুষ আর শিশুদের ঈদের নতুন পোশাকের ব্যবস্থা করেছি আমরা। কোভিডের কারনে বড় আনুষ্ঠানিকতা আয়োজন না থাকলেও আমাদের সংগঠনের সদস্যরা অসহায়দের বাসায় বাসায় নতুন পোশাক পোঁছে দিচ্ছে। বাসায় বাসায় পোঁছে দেওয়ার এই ধারাবাহিকতা ঈদের আগের দিন পর্যন্ত থাকবে। উপহার হিসেবে সামান্য হলেও শিশুদের মুখের হাসি আর ওদের প্রাপ্তির আনন্দই আমাদের সার্থকতা।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top