• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ঈদের শুভেচ্ছা জানালেন জেলা প্রশাসক আ.ন.ম. ফয়জুল হক

বাগেরহাট থেকে | প্রকাশিত: ১৪ মে ২০২১, ০৬:৫৪

বাগেরহাটবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন জেলা প্রশাসক আ.ন.ম. ফয়জুল হক

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বাগেরহাটবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আ. ন. ম. ফয়জুল হক। সেই সঙ্গে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে মাস্ক পরা ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানিয়েছেন।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) সন্ধ্যায় জেলা প্রশাসকের অফিসিয়াল ফেসবুক থেকে তিনি বাগেরহাটবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে একটি আবেগঘন স্ট্যাটাস দেন। তিনি লেখেন, “যে ছেলেটি প্রিয়জনের সঙ্গে ঈদ করবে বলে ঢাকা ছেড়েছিল, ফেরী ঘাটে এসে লাশ হয়ে ফিরল মায়ের কাছে! আজ কি সান্ত্বনা আছে তার পরিবারের কাছে? কত নির্মম এ ঈদ ঐ পরিবারটির জন্য! সুতরাং সাময়িক আনন্দ আর সম্মিলনের অবগাহনের কথা না ভেবে দীর্ঘমেয়াদী বাস্তবিক বেচেঁ থাকার কথা এবং সকল প্রিয়জনদের কথা ভেবে ঘরে থাকি, সুস্থ থাকি, মাস্ক পরি এবং স্বাস্থ্য বিধি মেনে চলি। ঈদ মুবারক!”

উল্লেখ্য, জেলা প্রশাসক আ. ন. ম. ফয়জুল হক বাগেরহাটে যোগদানের পর জেলার সরকারি দপ্তর গুলোয় কাজের গতি বাড়াতে বিভিন্ন সময়োপযোগী পদক্ষেপ গ্রহণ করেন। সেবা গ্রহীতার বাড়ি ভূমি অধিগ্রহণের চেক পৌঁছে দেয়া, লকডাউনে দরিদ্র মানুষের মাঝে কম দামে আমিষ সরবরাহ, দরিদ্রদের মাঝে দ্রুত ত্রাণ সরবরাহ এবং জেলায় স্বাস্থ্যবিধি পালনে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেন।

করোনাকালীন এ সময়ে তিনি ঘরেবন্দি শিক্ষার্থীদের মনোবল বাড়াতে বিভিন্ন ভার্চুয়াল অনুষ্ঠানের আয়োজন করেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা বার্তায় জেলা প্রশাসক সকলের সুস্বাস্থ্য, শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন।

এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: বাগেরহাট


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top