• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বাগেরহাটে এক গৃহবধূর আত্মহত্যা

বাগেরহাট থেকে | প্রকাশিত: ১৯ মে ২০২১, ১৬:২৪

বাগেরহাটে এক গৃহবধূর আত্মহত্যা

বাগেরহাটের ফকিরহাটে স্বামীর অত্যাচার সহ্য করতে না পেরে রাশেদা বেগম (২৭) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। সে ফকিরহাট সদর ইউনিয়নের সাতশৈয়া গ্রামের দিনমজুর হাফিজুর রহমানের স্ত্রী।

ওই গৃহবধূর স্বামীর পরিবার জানায়, মঙ্গলবার (১৯ মে) সকাল সাড়ে ৯টার দিকে সকলের অজান্তে রাশেদা বেগম ঘরের আড়ার সাথে গলাই ওড়না পেঁচিয়ে থাকা অবস্থায় তাকে দেখতে পেয়ে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে উপস্থিত কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে ফকিরহাট মডেল থানার পুলিশ হাসপাতালে উপস্থিত হলেও সেখানে মৃতের পরিবারের কাউকে পায়নি বলে জানা গেছে। ঘটনার পর থেকে স্বামী হাফিজুর রহমান পালিয়ে রয়েছে।

এদিকে, স্থানীয়রা জানায়, রাশেদা বেগমকে তার স্বামী বিভিন্ন সময়ে বিভিন্ন অজুহাতে শারীরিক ও মানুষিক নির্যাতন করে আসছিল। ঘটনার দিন সকালেও তাকে শারীরিক নির্যাতন করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এটা কি আত্মহত্যা না হত্যা এই নিয়েও এলাকায় নানা গুঞ্জন চলছে। এ বিষয়ে ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানিয়েছেন, মৃতদেহের ময়না তদন্ত শেষে প্রতিবেদন আসার পর জানা যাবে তার মৃত্যুর আসল রহস্য।

এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: বাগেরহাট


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top