• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ফকিরহাটে ২ নারীসহ ৪ অপহরণকারী র‌্যাবের হাতে আটক

বাগেরহাট থেকে | প্রকাশিত: ২১ মে ২০২১, ২০:৫৯

বাগেরহাটের ফকিরহাটে ২ নারীসহ ৪ অপহরণকারী র‌্যাবের হাতে আটক

বাগেরহাটের ফকিরহাট উপজেলা থেকে অপহৃত ১৪ বছরের এক কিশোরীকে উদ্ধার করার পাশাপাশি চার অপহরণকারীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৬ (র‌্যাব)।

আটক চারজন হলেন- ফকিরহাট থানাধীন আট্টাকী গ্রামের তুহিন মোড়ল (৪৬), একই গ্রামের মো. হায়দার মল্লিকের ছেলে মো. বাদল মল্লিক (২৩), চিতলমারী উপজেলার চরবানিয়ারী গ্রামের মো. রফিক তালুকদারের স্ত্রী আছমা বেগম (৩৫) এবং চট্টগ্রাম জেলার বায়েজিদ বোস্তামি মাজার এলাকার মো. মিজানুর রহমানের স্ত্রী রেশমা (৪২)।

বৃহস্পতিবার (২০ মে) র‌্যাব-৬ এর সহকারী পরিচালক মো. মাহবুব-উল-আলম এসব তথ্য জানিয়ে বলেন, গেল ১০ মে ফকিরহাট উপজেলা থেকে ১৪ বছর বয়সী এক কিশোরীকে অপহরণ করে একই এলাকার মো. হীরক মোড়ল (২৩) ও তার সহযোগীরা। পরে কিশোরীর বাবা বাদী হয়ে ফকিরহাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। ওই মামলার পরিপ্রেক্ষিতে আমরা ১৭ মে ফকিরহাট এলাকায় অভিযান চালিয়ে তুহিন মোড়ল ও মো. বাদল মল্লিককে আটক করি।

পরে ১৯ মে রাতে বাগেরহাট কেন্দ্রীয় বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে আছমা ও রেশমাকে আটক করা হয়। অপহৃত ওই কিশোরীকে উদ্ধার করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নিতে উদ্ধারকৃত কিশোরী ও আটক চারজনকে ফকিরহাট থানায় সোপর্দ করা হয়েছে। মামলার আসামী পক্ষের দাবী, অপহরণ হন, ভালোবেসে প্রেমিকের হাত ধরে ঘর ছেড়ে ছিলো উক্ত কিশোরী।

এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: বাগেরহাট


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top