• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


পত্রিকা এজেন্টকে কান ধরিয়ে তওবা করায় শাস্তির দাবী

দিনাজপুরের পার্বতীপুর থেকে | প্রকাশিত: ৩ জুলাই ২০২১, ০৪:৪০

পার্বতীপুরে মেম্বার কর্তৃক পত্রিকা এজেন্টকে কান ধরিয়ে তওবা করায় শাস্তির দাবী

দিনাজপুরের পার্বতীপুরে মেম্বার কর্তৃক পত্রিকা এজেন্টকে কান ধরিয়ে তওবা করায় শাস্তির দাবী উঠেছে।

জানা যায়, ফুলবাড়ী উপজেলার পত্রিকা এজেন্ট মোঃ মোন্নাফ আলী বৃহস্পতিবার (১ জুলাই) দুপুরে পত্রিকা পৌঁছে দেয়ার জন্য ফুলবাড়ী শহর থেকে পার্বতীপুর উপজেলার মধ্যপাড়া পাথর খনি এলাকায় গেলে সেখানে ১০নং হরিরামপুর ইউনিয়ন পরিষদের মেম্বার ও পাটিকাঘাট সুলতানপুর আদর্শ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ শফিকুল ইসলাম পত্রিকা এজেন্ট মোন্নাফের মুখে মাস্ক না থাকায় তাকে দাঁড় করিয়ে কান ধরিয়ে তওবা করায় এবং তার লোক দিয়ে এ দৃশ্যটি মোবাইলে ছবি ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়। বিষয়টি ঐ দিনই মোন্নাফ পার্বতীপুর ও ফুলবাড়ীতে কর্মরত সাংবাদিকদের জানায়।

তিনি বলেন, ১ম লক ডাউনের দিন আমার লোক না থাকায় আমি নিজেই পত্রিকা পৌঁছে দেওয়ার জন্য মধ্যপাড়া বাজারে যাই। কাজ শেষ করে হোটেলে খাওয়া শেষ করে মুখ মুছতে মুছতে বের হতেই শফিকুল মেম্বর আমাকে দাঁড়াতে বলে। আমার বাম হাতে মাস্ক থাকা সত্ত্বেও আমাকে কান ধরিয়ে তওবা করায়। আমি লোক সম্মুখে চরম অপমানিত হই। যা আইন অনুযায়ী তিনি আমাকে এ শাস্তি দিতে পারেন না। তাই আমি প্রশাসন সহ সমাজের মানুষের কাছে বিচার চাই। এ ব্যাপারে পার্বতীপুরে কর্মরত সাংবাদিক, পত্রিকা এজেন্ট ও হকার্স সমিতি তীব্র নিন্দা জানান।

এনএফ৭১/এনজেএ/২০২১

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top