• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


দাপুটে জয় বাংলাদেশের

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ৫ আগষ্ট ২০২১, ১৮:৩৮

দাপুটে জয় বাংলাদেশের

জশ হ্যাজেলউডের শর্ট বল আপারকাটে বাউন্ডারিতে পাঠানোর সঙ্গে সঙ্গে আফিফ হোসেন ও নুরুল হাসান সোহান মেতে ওঠে উল্লাসে। অস্ট্রেলিয়ার দেওয়া ১২২ রানের লক্ষ্য টপকে বাংলাদেশের রান ১২৩। ৮ বল ও ৫ উইকেট হাতে রেখে আরো একবার বাংলাদেশের অস্ট্রেলিয়াকে বধ করলো বাংলাদেশ।

প্রেসিডেন্ট বক্সে থাকা বিসিবি সভাপতি ও পরিচালকদের মধ্যেও ছরিয়ে পড়ল সেই উল্লাস। অস্ট্রেলিয়ার বিপক্ষে টানা দ্বিতীয় জয়ের আনন্দ টা নিশ্চয়ই একটু বেশি হবেই!

হোক ১২২ রানের ছোট্ট টার্গেট। তারপরও অসি বোলারদের তোপে ৬৭ রানে ৫ উইকেট হারানোর পর হারের ঠিকই বাংলাদেশকে পেয়ে বসেছিল শঙ্কা। সেখান থেকে ৩১ বলে ৩৭ রানের হার না মানা ইনিংস উপহার দিয়ে ম্যাচসেরা আফিফ। ষষ্ঠ উইকেটে তাদের ৪৪ বলে ৫৬ রানের জুটিতে সহজেই জয় ধরা দেয়।

এ বিষয়ে বাঁহাতি এই ব্যাটসম্যান বলেন, ‘সোহান ভাই দারুণ ব্যাটিং করেছে। তার সঙ্গে ব্যাটিংয়ের সময় পরিকল্পনা ছিল, উইকেট না দিয়ে কিভাবে রান করা যায়। সেই চেষ্টা করছিলাম। তার সাইড থেকে ভালো সমর্থন পাওয়ায় আমার ওপর তেমন চাপ পড়েনি।’

এনএফ৭১/এনজেএ/২০২১

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top