• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শাস্তি পেলেন কুমারা-লিটন

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ২৬ অক্টোবর ২০২১, ০২:৫৩

শাস্তি পেলেন কুমারা-লিটন

রবিবার (২৪ অক্টোবর) বাংলাদেশ-শ্রীলঙ্কার ম্যাচ চলাকালে বাগযুদ্ধে জড়িয়ে পড়েন কুমারা ও লিটন। আইসিসির আচরণবিধি ভাঙ্গায় কুমারাকে ম্যাচ ফির ২৫ শতাংশ আর লিটনকে ১৫ শতাংশ জরিমানা করা হয়েছে।

সুপার টুয়েলভে গ্রুপ-১ এর ম্যাচে ষষ্ঠ ওভারের ঘটনা। লঙ্কান বোলার কুমারা ও বাংলাদেশি ব্যাটসম্যান লিটন তর্কে জড়িয়ে পড়েন।

কুমারার বল একটু বাঁয়ে সরে এসে ড্রাইভ করেন লিটন। মিড অফ দিয়ে বল যাওয়ার কথা। সেখানে মাথার উপর দিয়ে বল যেতে দিলেন না দাসুন শানাকা। শ্রীলঙ্কা অধিনায়ক ধরে ফেললেন। আউট লিটন। হঠাৎ করে দুজন দুজনের দিকে তেড়ে যান। লিটনের পেছন থেকে এসে মোহাম্মদ নাঈম ধাক্কা দেন কুমারাকে। দুজনকে ছাড়াতে শেষ পর্যন্ত আম্পায়ারদের হস্তক্ষেপ করতে হয়।

জরিমানার সঙ্গে দুজনের নামের পাশে একটি করে ডিমেরিট পয়েন্ট যুক্ত হয়েছে। শাস্তি আরোপ করেছেন আইসিসির এলিট প্যানেলের ম্যাচ রেফারি জাভাগল শ্রীনাথ। কুমারা ও লিটন অপরাধ স্বীকার করায় শুনানির প্রয়োজন হচ্ছে না।

এনএফ৭১/এমএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top