• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বিশ্বকাপের মাঝেই অসগরের বিদায়!

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১ নভেম্বর ২০২১, ২১:৫৫

বিশ্বকাপের মাঝেই অসগরের বিদায়!

ভারত ও নিউজিল্যান্ডের বিপক্ষে আফগানিস্তানের রয়েছে আরো দুটি বিশ্বকাপ ম্যাচ। কিন্তু ওই দুটি ম্যাচ না খেলেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিলেন আসগর আফগান। দেশের ক্রিকেট লিজেন্ডের বিদায়ী ম্যাচে ৬২ রানের দারুণ জয় পেয়েছে আফগানিস্তান।

নামিবিয়ার বিপক্ষে জীবনের শেষ আন্তর্জাতিক ম্যাচে আগে ব্যাট করে ২৩ বলে ৩১ রান করেন আসগর। শেষ দিকে মোহাম্মদ নবীর অধিনায়কোচিত ইনিংসে আফগানিস্তান করে ৫ উইকেটে ১৬০ রান। আসগরকে স্মরণীয় বিদায়ের স্বাদ দিতে দুই পেসার নাভিন উল হক ও হামিদ হাসান বাকি কাজ সারেন।

নামিবিয়া ২০ ওভারে ৯ উইকেটে করেছে ৯৮ রান। স্কটল্যান্ডকে ১৩০ রানে হারিয়ে বিশ্বকাপ শুরু করা আফগানিস্তানের দ্বিতীয় জয় এটা। এর আগের ম্যাচে পাকিস্তানের কাছে হেরে যায় তারা। তিন ম্যাচে চার পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থান আরো শক্ত-পক্ত করল আফগানরা। বুধবার ভারতের বিপক্ষে চতুর্থ ম্যাচ খেলবে তারা।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top