শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নিউজিল্যান্ডের জায়গায় বিশ্বকাপ খেলবে স্কটল্যান্ড

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২১, ২২:৪২

নিউজিল্যান্ডের জায়গায় বিশ্বকাপ খেলবে স্কটল্যান্ড

২০২০ সালের বিশ্বকাপে বাংলাদেশের কাছে সেমিফাইনালে থেমে গিয়েছিল নিউজিল্যান্ডের যাত্রা। বছর দুয়েক পর ২০২২ সালে আবারো বসছে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের আসর। কিন্তু সেটিতে দেখা যাবে না কিউই যুবাদের। বরং তাদের জায়গায় খেলবে স্কটল্যান্ড অনূর্ধ্ব-১৯ দল।

এই বিশেষ সিধান্তের কারণ হিসেবে কতৃপক্ষ জানিয়েছে, নিউজিল্যান্ডে করোনাভাইরাসজনিত বিধিনিষেধ এখনও পুরোপুরি শিথিল হয়নি। বিশেষ করে অন্য দেশ থেকে কেউ নিউজিল্যান্ডে গেলে পালন করতে হয় কঠোর কোয়ারেন্টাইন। মূলত এ কারণেই আসছে বছরের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ থেকে নিজেদের নাম সরিয়ে নিয়েছে কিউইরা।

যার ফলে কপাল খুলে গেছে স্কটল্যান্ডের। প্রাথমিকভাবে ইউরোপ অঞ্চলের বাছাইপর্ব পেরোতে না পারলেও, নিউজিল্যান্ড সরে দাঁড়ানোয় ১৬তম দেশ হিসেবে নেওয়া হয়েছে স্কটল্যান্ডকে। ডি গ্রুপে রাখা হয়েছে তাদের। যেখানে অন্য তিন দল স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ, অস্ট্রেলিয়া ও শ্রীলঙ্কা।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top