• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আইপিএল থেকে সরে গেলেন গেইল-স্টার্ক-স্টোকসরা

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ২৩ জানুয়ারী ২০২২, ০১:১৪

আইপিএল থেকে সরে গেলেন গেইল-স্টার্ক-স্টোকসরা

২০২২ সালের ১২ ও ১৩ ফেব্রয়ারি বেঙ্গালুরুতে অনুষ্ঠিত হবে এবারের আইপিএলের নিলাম। এই নিলামে অংশ নেওয়ার জন্য ক্রিকেট বিশ্বের ১ হাজার ২১৪ জন খেলোয়াড় নাম নিবন্ধন করেছেন। তবে বিদেশিদের মধ্যে বেশ কয়েকজন তারকা ক্রিকেটার নানা কারণে নিলামের জন্য নাম লেখাননি।

তারা হলেন টি-টোয়েন্টি ক্রিকেটের ফেরিওয়ালা ক্রিস গেইল, অস্ট্রেলিয়ার মিচেল স্টার্ক, ইংল্যান্ডের বেন স্টোকস, জো রুট, স্যাম কারান, জোফরা আর্চার ও ক্রিস ওকস।

মিচেল স্টার্ক আইপিএল এবারের আসরে অংশ নেওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত নাম নিবন্ধন করেননি। অন্যদিকে ইংল্যান্ডের বেন স্টোকস অ্যাশেজ সিরিজ খেলে ক্লান্তি কাটানোর জন্য আইপিএলে না খেলার সিদ্ধান্ত নেন। আগের আসরে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলা স্যাম কারান অজানা কারণে এবার নিলামেই নাম নিবন্ধন করেননি।

গেল বছর ইনজুরির কারণে আইপিএল খেলতে পারেননি আর্চার। ইনজুরির ভয়েই হয়তো এবার তিনি নিলামেই অংশ নিতে আগ্রহ দেখাননি।

আইপিএলের নিয়মিত মুখ গেইলের অনুপস্থিতি বিস্মিত করেছে ক্রিকেটপ্রেমীদের। ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ক্রিকেট লিগের এই ফেরিওয়ালা হয়তো বয়সের কারণেই এবার আইপিএলে না খেলার সিদ্ধান্ত নিয়েছেন।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top