• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


টেস্টের চতুর্থ দিনে ইংল্যান্ডের রাজত্ব

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১২ মার্চ ২০২২, ২২:৪৮

টেস্টের চতুর্থ দিনে ইংল্যান্ডের রাজত্ব

অ্যান্টিগা টেস্টের চতুর্থ দিনে চালকের আসনে ইংল্যান্ড। বৃষ্টিবিঘ্নিত দিনে ইংল্যান্ডের মাত্র একটি উইকেট ফেলতে পারলো ক্যারিবীয়রা। জ্যাক ক্রলির সেঞ্চুরি আর জো রুটের ৮৪ রানে ভর করে ১ উইকেটে ২১৭ রান নিয়ে দ্বিতীয় দিন শেষ করেছে ইংলিশরা।

প্রথম ইনিংসে ইংল্যান্ডের ৩১১ রানের জবাবে ৩৭৫ রানে অলআউট হয় ওয়েস্ট ইন্ডিজ। তবে এই ৩৭৫ রান করতে ১৫৭ ওভারের বেশি কাটিয়ে দিয়েছে স্বাগতিকরা। ফলে টেস্টটা এখন শেষ দিনে রোমাঞ্চের অপেক্ষায়।

ইংল্যান্ডের লিড এখন ১৫৩ রানের। জ্যাক ক্রলি ১১৭ আর রুট ৮৪ রানে অপরাজিত আছেন। পঞ্চম দিনে তারা দ্রুতই রান তুলতে চাইবেন, যাতে করে ওয়েস্ট ইন্ডিজকে একটা চ্যালেঞ্জিং লক্ষ্য ছুড়ে দেওয়া যায়।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top