• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


রশিদ ঝড়ে গুজরাটের জয়

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২২, ২১:৪২

রশিদ ঝড়ে গুজরাটের জয়

সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ওয়াংখেড়ে স্টেডিয়ামে বুধবার রাতে ৪ ওভারে ৪৫ রান দিয়ে উইকেটশূন্য থাকেন রশিদ খান। তিনি ছাড়াও লোকি ফার্গুসনকে পিটিয়ে তুলোধুনে করে হায়দরাবাদের ব্যাটসম্যানরা। তাতে ৬ উইকেট হারিয়ে ১৯৫ রানের লড়াকু সংগ্রহ পায় অরেঞ্জ আর্মিরা।

কিন্তু কে জানতো বল হাতে মার খাওয়া রশিদ খান ব্যাট হাতে ঠিক এভাবে ঝড় তুলবেন। সাত নম্বরে মাঠে নেমে আফগান এই অলরাউন্ডার মাত্র ১১টি বল মোকাবিলা করেন। তার মধ্যে চারটিকে ছক্কায় পরিণত করেন। ১১ বলে তার অপরাজিত ৩১ রানের ইনিংস ও রাহুল তেওয়াটিয়ার ২১ বলে করা অপরাজিত ৪০ রানের ইনিংসে ভর করে শেষ বলে জয় পায় গুজরাট টাইটান্স।

শেষ ওভারে জয়ের জন্য গুজরাটের প্রয়োজন ছিল ২২ রান। রাহুলের ১ ছক্কা ও রশিদের ৩ ছক্কায় সেই রান তুলে ফেলে গুজরাট। ষষ্ঠ উইকেটে রাহুল ও রশিদ ২৪ বলে তোলেন ৫৯ রান। তাতে রোমাঞ্চকর এক জয় পায় গুজরাট।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top